সৌদিকে সতর্ক করলেন বার্সা সভাপতি

সৌদিকে সতর্ক করলেন বার্সা সভাপতি

খেলা

মে ১৬, ২০২৩ ১০:১১ পূর্বাহ্ণ

লা লিগায় শিরোপা জয়ের খরা কেটেছে বার্সেলোনার। সোমবার এস্পানিওলকে হারিয়ে ২৭তম লা লিগা ট্রফি ঘরে তুলেছে কাতালান জায়ান্টরা। এর মধ্য দিয়ে দীর্ঘ চার বছর পর লিগ শিরোপা জিতল জাভির শিষ্যরা।

মূলত এরপর থেকে উৎসবের নগরীতে পরিণত হয়েছে বার্সা। সেই আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে এবার মেসিকে নিয়ে মুখ খুলেছেন বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা।

আগামী জুনে প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। এরপর লিওর নতুন ঠিকানা কোথায় হচ্ছে, তা নিয়ে চলছে জোর গুঞ্জন। তবে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে সাবেক ক্লাব বার্সেলোনা ও সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলালের নাম।

তবে মেসিকে নিয়ে সৌদি আরবকে সতর্ক করেছেন হোয়ান লাপোর্তা। বার্সা সভাপতি বলেন, বার্সেলোনা মেসির ঘর।

স্প্যানিশ ব্রডকাস্টার টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে লাপোর্তা বলেন, মেসিকে স্বাক্ষর করাতে যে কারো সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করতে পারে বার্সা।

তিনি বলেন, ‘ইতিহাস আমাদের পেছনে আছে। পৃথিবীজুড়ে আমাদের ৪০০ মিলিয়ন সমর্থকও আছে। সে এখন পিএসজির খেলোয়াড় এবং আমাদের এই মৌসুম শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর আমরা আরো শান্তভাবে এই ব্যাপারে কথা বলব।’

মেসিকে ফেরানোর ব্যাপারে ইতিবাচক লাপোর্তা সবুজ সংকেতও পেয়েছেন। সেই কারণে বোধ হয় সৌদিকে একটু সাবধান করে দিলেন তিনি। বার্সা সভাপতি বলেছেন, ‘সৌদি আরবের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, বার্সা বার্সায় এবং এটি (মেসি) ঘর।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *