বন্ধুর জন্মদিনে যেসব উপহার দিতে পারেন

বন্ধুর জন্মদিনে যেসব উপহার দিতে পারেন

লাইফস্টাইল স্পেশাল

ডিসেম্বর ৫, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ

বন্ধুত্বের দিন তো প্রতিদিনই। তবে এই সুন্দর সম্পর্ক উদ্‌যাপনের কিছু বিশেষ দিনও রয়েছে। যেমন- বন্ধুর জন্মদিন। এদিন বন্ধুর হাতে তুলে দিন কোনো গিফট। কিছু গিফটের আইডিয়া রইলো-

পার্সোনালাইজড: নিজস্বতা বজায় রাখতে তৈরি করুন পার্লোনালাইজড গিফট। দুটি টি-শার্ট তৈরি করতে পারেন একটিতে ফ্রেন্ড, একটিতে ফরএভার লিখে। অথবা তৈরি করতে পারেন একই রকম কফি মাগ বা রিস্ট ব্যান্ড।

ফটো কোলাজ: যদি আপনারা অনেকদিনের বন্ধু হন তা হলে নিশ্চয়ই দুজনের একসঙ্গে অনেক ছবি রয়েছে। স্মৃতি বিজড়িত সেই সব ছবি দিয়ে বানাতে পারেন দারুণ একটি কোলাজ।

চারা গাছ: বন্ধুকে দিতে পারেন ছোট্ট একটি গাছের চারা। বন্ধুত্বের প্রতীক হিসেবে। প্রতিদিন পানি দিয়ে যত্ন নিয়ে যে ভাবে চারা গাছ বড় করে তুলতে হয়, বন্ধুত্বের সম্পর্কও সেভাবে সযত্নে টিকিয়ে রাখতে হয়।

বই: বন্ধুকে উপহার দেওয়ার জন্য সেরা উপহার বোধহয় বই। বই দিয়ে মনের কথা বোঝানো যায় বন্ধুকে। আবার অনেক সময় অনেক বইয়ের সঙ্গে জড়িয়ে থাকে কিছু বিশেষ স্মৃতি।

চকলেট: সম্পর্ক যখন বন্ধুত্বের তখন চকলেট তো খেতেই হবে। উপহার দেওয়ার জন্য অন্য কিছু না পেলে বন্ধুকে দিতে পারেন চকলেট, কেক, কুকিজের গিফট বাস্কেট। বা শুধু নানা রকমের চকলেট দিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *