ফের বাংলা ছবিতে রাখি গুলজার, সঙ্গী শ্রাবন্তী

ফের বাংলা ছবিতে রাখি গুলজার, সঙ্গী শ্রাবন্তী

বিনোদন

ডিসেম্বর ৩, ২০২৩ ১১:৫৩ পূর্বাহ্ণ

দীর্ঘদিন পর আবারও বাংলা ছবিতে দেখা যাবে রাখি গুলজারকে।  তার শেষ ছবি ‘রক্তবীজ’ এখনো থিয়েটারে চলছে। পুজো রিলিজ ছবিগুলোর মধ্যে অন্যতম প্রশংসিত ছবি এটি। এর মাঝেই পরের ছবির ঘোষণা সারল উইন্ডোজ প্রোডাকশন। তাদের পরের ছবি ‘আমার বস’-এ মুখ্য ভূমিকায় রাখি গুলজার।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘শুভ মহরত’, মাঝে পেরিয়েছে ২০ বছর। রাখি গুলজারকে ‘আমার বস’-এ দেখতে হলমুখী হবে তার গুণমুগ্ধরা তা বলাই যায়। বাংলা ছবির পর্দা থেকে দূরে থাকলেও নিয়মিত বাংলা ছবি দেখেন রাখি। শিবপ্রসাদ জানিয়েছেন, ‘আমাদের সব সিনেমা উনি দেখেন। সবচেয়ে প্রিয় হামি’। রাখীদিকে অ্যাকশন-কাট বলার সুযোগ পাওয়াটা ইচ্ছেপূরণ অকপটে মেনে নিলেন পরিচালক। জানালেন, ‘আমাদের পরের সিনেমার মুখ্য চরিত্রে রাখি। আর একটা ইচ্ছে পূরণ। আজকের সকালটা স্পেশাল’।

এই ছবিতে শুধু পরিচালক হিসাবে নয়, অভিনেতা শিবপ্রসাদকেও পাওয়া যাবে। যা দর্শকদের কাছে নিঃসন্দেহে অতিরিক্ত পাওয়া।

তিনি বলেন, ‘আমার বস’-এর শ্যুটিং শুরু জানুয়ারি মাসে। পুরোদমে চলছে প্রস্তুতি। এর আগে উইন্ডোজের ছবিতে কখনো দেখা যায়নি শ্রাবন্তীকে। তাই তার ভক্তদের জন্যও বেশ এক্সাইটিং নিউজ। এই মুহূর্তে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরাণী’র শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। সেই কাজ শেষ করে ‘আমার বস’ শুরু করবেন।

দিলীপ নাগের বাংলা ছবি ‘বধূবরণ’ দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন রাখি গুলজার। দ্বিতীয় ছবি ছিল বিজয় বসুর ‘বাঘিনী’। এর পর বলিউডে পুরোদমে কাজ শুরু করেন রাখি। সত্তরের দশকে শক্তি সামন্তর ‘অনুসন্ধান’-এ দর্শক দেখেছিল তাকে। রাখির অভিনীত বাংলার ছবির তালিকায় রয়েছে, অপর্ণা সেনের ‘পরমা’, প্রভাত রায়ের ‘প্রতীক’-সহ একাধিক ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *