ফুটবলের বাইরে আর যেসব খেলা পছন্দ করেন মেসি

ফুটবলের বাইরে আর যেসব খেলা পছন্দ করেন মেসি

খেলা স্পেশাল

মার্চ ৩১, ২০২৪ ৯:৪১ পূর্বাহ্ণ

ফুটবলার লিওনেল মেসিকে চেনেন না, এমন ক্রীড়াপ্রেমী মানুষ খুঁজে পাওয়া রীতিমতো অসম্ভব। বিশ্বকাপজয়ী এই তারকা ফুটবলার সাধারণত ফুটবল নিয়েই ব্যস্ত থাকেন। তবে এর বাইরে তিনি আর কোন খেলা পছন্দ করেন সেটি নিয়েও কৌতূহল রয়েছে অনেকের। এবার সেই প্রশ্নের উত্তর নিজেই দিয়েছেন মেসি।

আর্জেন্টিনার তারকা এই ফুটবলার যেদিন প্রথম ইন্টার মায়ামির জার্সিতে মাঠে নামেন সেদিন গ্যালারিতে বাস্কেটবল, টেনিস, রাগবির বিশ্ব তারকারা উপস্থিত ছিলেন। ফুটবল বাদে অন্য কোন খেলা পছন্দ করেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন প্রশ্নেরই উত্তর দিয়েছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

ফুটবলের বাইরে পছন্দের খেলা সম্পর্কে জিজ্ঞাসা করলে একাধিক খেলার নাম বলেন মেসি। তিনি বলেন, ‘টেনিস, বাস্কেটবল ও প্যাডেল টেনিস আমার খুব ভালো লাগে।’ যুক্তরাষ্ট্রে থাকার সুবাদে মেসি এখন আমেরিকান ফুটবলও শিখছেন বলে জানিয়েছেন। একই সঙ্গে ব্যক্তিগত জীবনে নিজেকে ‘রোমান্টিক নয়’ বলেও অভিহিত করেন তিনি।

মেসি বলেন, ‘ইদানীং আমেরিকান ফুটবল সম্পর্কেও ধারণা নিচ্ছি। এখন এটায় একটু বেশি গুরুত্ব দিচ্ছি, বুঝতেও পারছি। এই খেলাটা দেখি, উপভোগও করি। নিজেকে আমার রোমান্টিক মনে হয় না। আমি কিসে কাঁদি, জানি না। তবে আমি খুবই আবেগপ্রবণ। নিজেকে আমি বড় হৃদয়ের মানুষ এবং খুব আবেগপ্রবণই মনে করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *