ফিল্ডিংয়ের সময় উপস্থাপিকার সঙ্গে সংঘর্ষ, অতঃপর..

ফিল্ডিংয়ের সময় উপস্থাপিকার সঙ্গে সংঘর্ষ, অতঃপর..

খেলা

জানুয়ারি ২০, ২০২৩ ১০:১৯ পূর্বাহ্ণ

এইতো কয়দিন আগেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের এক ম্যাচের সময় ক্যামেরাম্যানের ওপর হুমড়ি খেয়ে পড়েছিলেন নাজমুল হোসেন শান্ত। এবার অনেকটা একই ঘটনা ঘটল দক্ষিণ আফ্রিকার টি-২০ টুর্নামেন্টে।

বাউন্ডারি বাঁচাতে গিয়ে একদম টিভি উপস্থাপিকার ওপর হুমড়ি খেয়ে পড়েন এক ফিল্ডার। প্রচণ্ড ধাক্কায় মাটিতে পড়ে গেলেও বড় কোনো আঘাত পাননি উপস্থাপিকা জয়নাব আব্বাস।

দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগে সানরাইজার্স ইস্টার্ন কেপের বিপক্ষে এমআই কেপটাউনের ম্যাচে এই ঘটনা ঘটেছে। সানরাইজার্সের ইনিংসের ১৩তম ওভারের শেষ বলে স্যাম কারেনকে মিড উইকেটে তুলে মারেন মার্কো জানসেন। বাউন্ডারির দিকে বল যাচ্ছিল।

বাউন্ডারি বাঁচাতে দুদিক থেকে দুজন ফিল্ডার ছুটে আসেন। কিন্তু তারা বল আটকাতে পারেননি। দুজনে যেদিকে ছুটছিলেন, ঠিক সেখানেই বাউন্ডারির বাইরে দাঁড়িয়ে তখন ধারাভাষ্য দিচ্ছিলেন জয়নাব আব্বাস।

বলের পেছনে ছুটতে থাকা দুজন ফিল্ডারের মধ্যে একজন স্লাইড করে চার আটকাতে গিয়েছিলেন। কিন্তু নিজের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে জাইনাবের পায়ে ধাক্কা মারেন। ফিল্ডারের লাথি খেয়ে মাটিতে পড়ে যান জয়নাব। সঙ্গে সঙ্গে অবশ্য উঠে পড়েন তিনি।

ধাক্কা লাগার ঠিক আগে জয়নাব বলছিলেন, ওরা কিন্তু আমাদের দিকেই আসছে। ঘটনার পর হাসতে হাসতে জয়নাব বলেন, তিনি ঠিক আছেন। তাকে হাসতে দেখে ফিল্ডারও যেন হাঁফ ছেড়ে বাঁচেন। সম্প্রচারকারী চ্যানেল তাদের উপস্থাপিকার এই মানসিকতার প্রশংসা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *