প্রাক্তন প্রেমিকার হাতে পুরস্কার তুলে দিলেন দেব

প্রাক্তন প্রেমিকার হাতে পুরস্কার তুলে দিলেন দেব

বিনোদন

জুন ১৯, ২০২৩ ১০:২১ পূর্বাহ্ণ

টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব এবং অভিনেত্রী শুভশ্রী। তাদের প্রেম ছিল ওপেন সিক্রেট। যদিও প্রকাশ্যে কোনওদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তারা। তবে সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোতে প্রাক্তন এই জুটিকে দাঁড়াতে হয়েছে একমঞ্চে। আর সেখানেই শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দেন সাংসদ দেব।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, শনিবার এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে শুধু পাশাপাশি নয়, শুভশ্রীকে সম্মান জানিয়েছেন দেব। টিভি নাইন বাংলার অ্যাওয়ার্ডে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর (ওটিটি) সম্মান জেতেন শুভশ্রী, আর সেই পুরস্কার হাতে তুলে দেন দেব ।

মঞ্চে শিফন শাড়িতে ঝলমলে শুভশ্রী, সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল আর মানানসই মেকআপে দ্যুতি ছড়াচ্ছিলেন নায়িকা। পাশে আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন দেব। শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিলেও দুজনের মধ্যকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি ভক্তদের।

একজন লেখেন- ‘দেব কিন্তু একবার শুভশ্রীর চোখের দিকে তাকালো না’। অপর একজন লেখেন- ‘সবচেয়ে প্রিয় জুটি, আবার তোমাদের একসঙ্গে পর্দায় দেখতে চাই’।

দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তারা। ব্রেক আপের পরেও প্রযোজক দেব তার প্রথম ছবির নায়িকা হিসেবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *