ছেলেকে নিয়ে যা লিখলেন বাবা রাজ

বিনোদন

জানুয়ারি ২৭, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ

ছেলে রাজ্যর অসুস্থতায় মন ভালো নেই অভিনেতা শরিফুল রাজের। বর্তমানে ছেলের চিকিৎসা চলছে কলকাতায়। সঙ্গে রয়েছে মা পরীমণি। দূরে থেকেও ছেলের অসুস্থতায় মন ভালো নেই রাজের। সামাজিক যোগাযোগমাধ্যেম ফেসবুকে জানালেন ছেলের প্রতি ভালোবাসা।

জানা যায়, কলকাতায় অসুস্থ ছেলেকে একা হাতেই সামলাচ্ছেন পরী। এ সময় ভীষণ অসহায় হয়ে পড়েছিলেন পরী। সে কথাও জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছেলে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠায় মুখে হাসি ফুটেছে মা পরীর।

এদিকে ছেলের অসুস্থার এত দিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলেকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন রাজ। নিজের ভেরিফায়েড ফেসবুকে অভিনেতা লেখেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য।’ সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভালোবাসার ইমোজি।

পোস্টটি করার সঙ্গে সঙ্গেই সাত হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছেন নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে রাজের কমেন্টসবক্সে।

জানা যায়, কিছু দিন আগে ছেলে রাজ্যকে সঙ্গে নিয়ে নানাবাড়ি ঘুরতে গিয়েছিলেন পরীমণি। সেখান থেকে ঢাকায় ফেরার পথে রাস্তায় ফল কিনে খেলে রাজ্য, পরীমণি, পরিবারের সদস্যরা অসুস্থ হয়ে পড়েন। পরে ছেলের চিকিৎসার গত ১৭ জানুয়ারি রাজ্যকে নিয়ে কলকাতায় যান এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *