এবার কঠিন সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া!

এবার কঠিন সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া!

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ১৬, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ

২০০৭ সালে বিয়ের পর একই ছাদের নিচে ১৬ বছরের দাম্পত্য জীবন কাটালেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। ২০১১ সালে এই দম্পতির ঘর আলো করে আসে মেয়ে আরাধ্যা বচ্চন।

দিন যত গড়াচ্ছে বিবাহবিচ্ছেদের জল্পনা ততই বেড়েই চলছে এই তারকা দম্পতির। অবশ্য বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন শোনা গেছে। তবে এবারের গুঞ্জনটা বেশ জোরালো। যদিও বরাবরের মতো এবারও এ নিয়ে কোনো কথা বলছেন না বচ্চন পরিবারের কেউ।

বিয়ের পর থেকেই  বচ্চন পরিবারের সঙ্গে মনোমালিন্য লেগে ছিল সাবেক এই বিশ্বসুন্দরীর। শুরুর দিকে স্বামীকে পাশে পেয়েছিলেন। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। বেশ কিছু দিন ধরে বিবাহবিচ্ছেদের গুঞ্জন আরও জোরালো হচ্ছে।

বচ্চন পরিবারের ঘনিষ্ঠের বরাতে শুক্রবার গণমাধ্যমকে জানিয়েছে, বচ্চন পরিবারের সঙ্গে সমঝোতা করতে চাইছেন না ঐশ্বরিয়া। তাই এবার একেবারে চরম সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পারিবারিক কলহের জেরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে জলসা (অমিতাভ বচ্চনের বাড়ি) ছেড়ে বেরিয়ে গেছেন ঐশ্বরিয়া! ফলে গত কয়েক মাস ধরে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের যে জল্পনা চলছে সেটাই কি সত্যি হতে চলেছে!

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেককে বিয়ে করেন ঐশ্বরিয়া। বিয়ের পর থেকে শ্বশুর-শাশুড়ির সঙ্গে এক বাড়িতেই সংসার করেছেন তিনি। দেখতে দেখতে ১৬ বছরের দাম্পত্য জীবনও কাটিয়ে ফেলেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *