পুষ্পধারার সাবেক ডিজিএম আনোয়ার হোসেন খান রুমেল এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

পুষ্পধারার সাবেক ডিজিএম আনোয়ার হোসেন খান রুমেল এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

দেশজুড়ে

মার্চ ৫, ২০২৩ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

পুষ্পধারা প্রপার্টিজ লি. এর সাবেক ডিজিএম (মার্কেটিং) আনোয়ার হোসেন খান রুমেল এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আজ (১ মার্চ) বেলা ১২টায় কোম্পানির মালিবাগ অফিসের ২য় তলায় এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আনোয়ার হোসেন খান রুমেল ২০২২ সালের ১লা মার্চ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তার আত্মার শান্তি কামনায় পুষ্পধারা প্রপার্টিজ লি: এর পরিচালক (মার্কেটিং) অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির) ব্যক্তিগত উদ্যোগে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন। মারকাযুস সুন্নাহ মাদরাসার একঝাঁক কোমলমতি ছাত্রদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় স্মরণ সভা অনুষ্ঠান।

পুষ্পধারার ডিজিএম (মার্কেটিং)  এম রহমান রনির তত্ত্বাবধানে অনুষ্ঠিত স্মরণ সভায় উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র যুগ্ম সচিব (পিআরএল) শাহ মো: আবু রায়হান আলবেরুনী, পুষ্পধারা প্রপার্টিজ লি: এর পরিচালক (মার্কেটিং) অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), জিএম আবু বকর সিদ্দিক, এক্সিকিউটিভ ডিরেক্টর আলী রেজা, এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আসাদ-উজ-জামান শাহিন, অ্যাডভাইজর মো: সালাউদ্দিন আহমেদ, মাওলানা জহুরুল হক, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর, বিশিষ্ট ব্যবসায়ী শহীদুল্লাহ, এ আর রাজ, সাকিব আল হাসান, শরীফ খান, শেখ ওয়াহিদ, জুবায়ের, ফরিদ মণ্ডল, মো: নাসির উদ্দীন, সোহেল রায়হান, আল এমরানসহ পুষ্পধারা প্রপার্টিজ লি: এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পুষ্পধারার সাবেক ডিজিএম আনোয়ার হোসেন খান রুমেল এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

সকলের উপস্থিতিতে যোহরের নামাজ আদায় করা হয়। এরপর সকলের উদ্দেশ্যে শাহ মো: আবু রায়হান আলবেরুনী ইসলামী শরিয়ত সম্পর্কিত গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি বলেন, ইহকাল ও পরকালে শান্তির জন্য আমাদের সকলকে নবীজীর দেখানো পথেই চলতে হবে।

তিনি আরও বলেন, আনোয়ার হোসেন খান রুমেল অত্যন্ত ভালো মনের একজন মানুষ ছিলেন। তিনি সর্বদা ইসলামের বিধিনিষেধ মেনে চলতেন।

শাশ্বত মনির বলেন, আনোয়ার হোসেন খান রুমেল সম্পর্কে ছিলেন আমার ভগ্নিপতি। তিনি সর্বদা হাসিখুশি একজন মানুষ। সাদা মনের মানুষ বলতে যা বোঝায় এককথায় তিনি ছিলেন সেই মানুষ।

সবশেষে আনোয়ার হোসেন খান রুমেলের আত্মার মাগফিরাত ও তার রূহের শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মারকাযুস সুন্নাহ মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতী নুরউদ্দিন নূরী। এরপর সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *