পাক-ভারত ম্যাচে খোয়া গেল উর্বশীর ‘সোনার’ আইফোন

পাক-ভারত ম্যাচে খোয়া গেল উর্বশীর ‘সোনার’ আইফোন

বিনোদন

অক্টোবর ১৬, ২০২৩ ১২:২৪ অপরাহ্ণ

ক্রিকেট ইতিহাসের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ বলা হয় ভারত-পাকিস্তান ম্যাচকে। এ ম্যাচকে ঘিরে সারাবিশ্বেই থাকে উত্তেজনা। শনিবার ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় চলতি আইসিসি ওয়ানডে বিশ্বকাপের সবচেয়ে পাক-ভারত মহারণ।

ম্যাচটি দেখতে মাঠে উপস্থিত হন ১ লাখ ৩০ হাজারের বেশি দর্শক। তাদের মধ্যে ছিলেন ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার থেকে বলিউড সুপারস্টাররাও।

বলিউড তারকাদের মধ্যে ম্যাচটি দেখতে যান অভিনেত্রী উর্বশী রাউতেলাও। যিনি চলচ্চিত্র দিয়ে আলোচনায় খুব বেশি না হলেও ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়েই বেশি আলোচিত হন। ভারতীয় ক্রিকেটার থেকে পাকিস্তানি ক্রিকেটার, উর্বশীর নাম জড়িয়েছে একাধিক ক্রিকেটারের সঙ্গে। যাদের মধ্যে উল্লেখযোগ্য ঋষভ পন্ত ও নাসিম শাহ।

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্ত বা পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহ কেউই ছিলেন ভারত-পাকিস্তানের বিশ্বকাপের ম্যাচটিতে। তবুও মাঠে উপস্থিত ছিলেন উর্বশী। এবার এই দুই তারকা ছাড়াই ক্রিকেট-সংক্রান্ত খবরের শিরোনাম হয়েছেন উর্বশী।

মূল ঘটনা হলো পাক-ভারত ম্যাচে লাখো দর্শকের উত্তেজনার ভিড়ে নিজের মোবাইল ফোন হারিয়ে এসেছেন উর্বশী। তাও আবার যেনতেন ফোন নয়, তার ফোনটি ছিল ‘২৪ ক্যারেট সোনায় মোড়ানো’ আইফোন।

বলিউড অভিনেত্রী নিজেই আইফোন হারানোর খবরটি নিশ্চিত করেছেন। ঘটনার পর আহমেদাবাদ পুলিশের কাছে অভিযোগও করেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশের কাছে অভিযোগ করা একটি ছবি পোস্ট করে উর্বশী লেখেন, ‘নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২৪ ক্যারেটের আসল সোনার আইফোন হারিয়ে ফেলেছি। যদি কেউ পেয়ে থাকেন, দয়া করে সাহায্য করবেন। যত দ্রুত সম্ভব যোগাযোগ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *