পাকিস্তানের নেতৃত্বে পরিবর্তন, যা বললেন মিসবাহ

পাকিস্তানের নেতৃত্বে পরিবর্তন, যা বললেন মিসবাহ

খেলা

এপ্রিল ৬, ২০২৪ ১১:১০ পূর্বাহ্ণ

পাকিস্তানের টি-টোয়েন্টি নেতৃত্ব পাওয়ার পাঁচ মাস না যেতেই সরিয়ে দেওয়া হয়েছে শাহিন আফ্রিদিকে। নতুন করে বাবর আজমকে নেতৃত্বে ফিরিয়ে আনা হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ এপ্রিল টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে এ পরিবর্তনের কথা জানিয়েছে পিসিবি। এমন সিদ্ধান্তে চলছে আলোচনা-সমালোচনা।

এদিকে এ বিষয়ে বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, পুরো বিষয়টি কৌশলগত কারণেই করা হয়েছে। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে লাহোরে সংবাদমাধ্যমকে পুরো প্রক্রিয়ার সমালোচনা করেছেন মিসবাহ। আমাদের খেলোয়াড়রা সবাই তারকা। বাবর আজম তারকা, শাহিনও একজন তারকা। যেভাবে পরিবর্তনটা করা হয়েছে সেটা ছিল অপ্রীতিকর; যার প্রভাব খেলোয়াড়দের ওপর পড়ছে।

ভারতে ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার পর টি-টোয়েন্টির নেতৃত্বে বাবরের স্থলাভিষিক্ত হয়েছিলেন শাহিন। তৎকালীন কমিটির প্রধান জাকা আশরাফ এ সিদ্ধান্ত নেন। কিন্তু জাতীয় দলের অধিনায়কত্ব পাওয়ার পর থেকে বাজে সময় কাটছে শাহিনের। গত জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৪-১ ম্যাচে হারে তার দল। তাছাড়া পাকিস্তান সুপার লিগেও তার অধিনায়কত্ব প্রশ্নবিদ্ধ হয়েছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স মাত্র একটি ম্যাচ জিতেছে, হেরেছে আটটি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *