পরিচালক যাদবের সঙ্গে হাঙ্গেরি যাচ্ছেন ফারিয়া

পরিচালক যাদবের সঙ্গে হাঙ্গেরি যাচ্ছেন ফারিয়া

বিনোদন

সেপ্টেম্বর ৫, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ

উপস্থাপক থেকে খুব দ্রুত নায়িকা বনে যান নুসরাত ফারিয়া। যৌথ প্রযোজনার সিনেমার পাশাপাশি দুই বাংলায় নিয়মিত কাজ করছেন তিনি। এবার কলকাতায় নাম ঠিক না-হওয়া একটি সিনেমার শুটিং করতে হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে যাচ্ছেন তিনি। সেখানে আগামী ১ অক্টোবর ভারতীয় জনপ্রিয় নৃত্য পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা বাবা যাদবের নতুন সিনেমার শুটিংয়ে অংশ নেবেন ফারিয়া।

নুসরাত ফারিয়া অভিনীত সর্বশেষ ‘বিবাহ অভিযান-২’ মুক্তি পায় কলকাতায়। অন্যদিকে ঢাকায় সর্বশেষ ‘সুড়ঙ্গ’ সিনেমায় তাকে দেখা যায়। এ ছাড়া চরকিতেও মুক্তি পেয়েছে ‘পাতালঘর’ নামের একটি ওয়েব ফিল্ম। এই ওয়েব ফিল্মে বেশ ভালো সারা পাচ্ছেন বলেও জানান ফারিয়া। তিনি বলেন, আমার মনে হয়, নুর ইমরান মিঠু আমাকে ভাঙতে পেরেছেন ‘পাতালঘর’-এ। আমি যে রকম ভালোবাসা ‘পাতালঘর’ থেকে পেয়েছি বা সাড়া পেয়েছি, সেটা আসলেই অন্য রকম।

তিনি আরো বলেন, পূজাতে কলকাতায় মুক্তি পাবে ‘রকস্টার’। ‘মুজিব’ আসবে এ বছরেই। এসবের বাইরে সামনে আরেকটি গান মুক্তি পাবে। অনেক কিছুই আসছে। আমি আমার এ সময় উপভোগ করছি। অনেক বছর ধরেই এ রকম পরিকল্পনামাফিক কাজ করতে চাচ্ছিলাম, আমার সঙ্গে যেটা যায়। আমার মনে হয়, একজন ফিমেল অ্যাক্টরকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করার জন্য যে ধরনের কাজ দরকার ক্যারিয়ারে, এখন এসে আমি পাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *