মৌসুমী আপুর সঙ্গে কাজ করা অনেক বড় প্রাপ্তি: অধরা

বিনোদন

সেপ্টেম্বর ১৫, ২০২২ ৭:৫৭ পূর্বাহ্ণ

চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল এই প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমাটি। কিন্তু আপাতত আটকে আছে সিনেমাটি। তবে অধরার সৌভাগ্য হয়েছিল প্রিয়দর্শিনী মৌসুমী’র সঙ্গে একটি সিনেমাতে অভিনয় করার। ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ সিনেমাতে মৌসুমীর ছোট বোনের চরিত্রে অভিনয় করার সুযোগ হয়েছিল তার।

অধরা প্রসঙ্গে মৌসুমী সেই সময় শুটিংয়ের ফাঁকে বলেছিলেন- অভিনয় জানা নতুন শিল্পীদের চলচ্চিত্রে আসা খুব জরুরি। নতুনরা অনেক স্বপ্ন ও আশা নিয়ে চলচ্চিত্রে কাজ করতে আসে। নতুনরা যেন সুন্দরভাবে পথচলার সুযোগ পায় এই শুভ কামনা আমার সবসময়ই। অধরার আচার ও আচরণ বেশ পরিশীলিত। তার চমৎকার এক শিল্পী মন আছে, শিল্পকে ভালোবেসে এর জন্য নিবেদিত হয়ে ধৈর্য ধরে কাজ করার একাগ্রতা আছে তার মধ্যে। ধৈর্য ধরে কাজ করলে সে অনেক দূর যেতে পারবে।

মৌসুমীর সঙ্গে কাজ করতে পারাটা নিজের অভিনয় জীবনের অন্যতম অর্জন বলে বিবেচনা করেন অধরা খান। তিনি বলেন, মৌসুমী আপুকে নিয়ে কোনো রকম কিছু বলার যোগ্যতাই হয়নি আমার। তাকে নিয়ে বলার মতো আমি তেমন কেউ-ই নই। তার পরও বলব নায়ক চলচ্চিত্রে তিনি আমার বড় বোনের চরিত্রে অভিনয় করলেও কাজ করতে গিয়ে বারবারই আমার মনে হয়েছিল যে তিনি আমার সত্যিকারের বড় বোন। তিনি আমাকে এত ভালোবাসেন, আদর করেন যার কোনো কিছুতেই তুলনা হয় না। আমি কৃতজ্ঞ ইস্পাহানী আরিফ জাহান স্যারের কাছে আমাকে এত বড় একটি সুযোগ দেওয়ার জন্য। ‘নায়ক’ সিনেমাটি ২০১৮ সালের মার্চ মাসে নির্মিত হয়।

এদিকে মৌসুমী অভিনীত জাহিদ হোসেন পরিচালিত ‘সোনারচর’, আশুতোষ সুজন পরিচালিত ‘দেশান্তর’ ও সাখাওয়াৎ হোসেন পরিচালিত ‘ভাঙ্গন’ সিনেমা তিনটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *