নোয়াখালী বাসীকে ঈদের শুভেচ্ছা জানান মিনহাজ আহমেদ জাবেদ

দেশজুড়ে ধর্ম

এপ্রিল ১০, ২০২৪ ২:১৩ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি:

প্রিয় বেগমগঞ্জ বাসি ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি,আর সে পবিত্র  ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসী ও বেগমগঞ্জ উপজেলা বাসীকে ঈদের সালাম,শুভেচ্ছাও অভিনন্দন জানালেন বেগমগঞ্জ উপজেলার কৃতি সন্তান,বিশিষ্ট সামাজিক সংগঠক ও সমাজসেবক,সমাজ উন্নয়ন মূলক স্বেচ্ছাসেবী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী মিনহাজ আহমেদ জাবেদ ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক।
তিনি ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন,সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইলো ঈদ-উল-ফিতর হল ভালবাসা, আনন্দ এবং উদযাপনের সুতো থেকে তৈরি একটি দুর্দান্ত ধর্মীয় উৎসব, যা সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষ উদযাপন করে। এটি আধ্যাত্মিক চিন্তাভাবনা এবং কৃতজ্ঞতা, প্রিয়জনের সাথে সংযোগ স্থাপন এবং অবশ্যই, ভালবাসা ও সুখ ছড়িয়ে দেওয়ার একটি সময়। আবেগপূর্ণ ঈদের শুভেচ্ছা, চিন্তাভাবনা এবং উক্তি বিনিময় এই উৎসবের একটি গুরুত্বপূর্ণ উপাদান। স্নেহের এই ছোট কিন্তু গভীর প্রতীকগুলি কেবল আমাদের প্রিয়জনের সাথে আমাদের সম্পর্ককে শক্তিশালী করে না, বরং এই আনন্দদায়ক ঘটনাটিকে উষ্ণতা এবং স্নেহের আভায় পূর্ণ করে। এই নির্দেশিকাটি আপনাকে আপনার অনুভূতিগুলো রমজানের এক মাস সিয়াম সাধনার মাস পর ঈদের উৎসব পবিত্র রমজান মাস শেষ হতেই ঈদের উৎসব শুরু হতে চলেছে। ঈদ-উল-ফিতর একটি গুরুত্বপূর্ণ ধর্মীয় বড় উৎসবে দিন।
ঈদ-উল-ফিতরে একসঙ্গে ঈদগাহ মাঠে নামাজ পরে আল্লাহর নিকট সুখ ও শান্তি কামনা করি এবং সর্বস্তরে জনগণকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের সালাম ও শুভেচ্ছা, ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *