নূর নবী ভাইয়ের সর্বশেষ অবজারভেশন!

দেশজুড়ে

মার্চ ১৫, ২০২৩ ৭:৩৭ অপরাহ্ণ

ঢাবি প্রতিনিধি,

মেডিকেল সার্জনের ভাষায় ও এই মুহূর্তে স্টেজ 3 তে আছে! সহজ কথায় বলতে গেলে এই মুহুর্তে কোমায় আছে নূর নবী! এর পরের স্টেজে মহাযাত্রা! লক্ষ্মণ ভালো দেখা যাচ্ছে না! এই মুহুর্তে ওর ফিরে আসা ৫০/৫০ তেও নেই! সর্বশক্তিমান যদি মিরাকল কিছু ঘটান, সেটা ভিন্ন বিষয়! ঢাকা মেডিকেলেরগ ICU’র ২৩ নাম্বার বেডে লাইফসাপোর্টে পড়ে আছে আমার বন্ধুটা! পড়ে আছে ওর ধরাশায়ী দেহখানি!
তথ্য লুকিয়ে কি লাভ বলেন? মহাপরাক্রমশালীকে ডাকা ছাড়া আর কোনো অপশন মেডিকেল সার্জনও দেখাতে পারেননি! দৌঁড়ঝাপ করছে ওর বন্ধুরা, বিশ্ববিদ্যালয়ের ভাই আপুরা! আত্মীয় স্বজনদের আহাজারির কথা না ই বললাম!তার আপন বড় ভাই আলী হোসেন ভাইয়ের মুখের দিকে তাকাতে কষ্ট হয়!তিনি অনেক পরিশ্রম করছেন ছোট ভাইটিকে ফিরিয়ে আনতে। নিজেও চাকরি করেন ডিবি অফিসে (পুলিশ)। কত আশা ভরশা নিয়ে ছোট ভাইটিকে পড়াচ্ছেন। হাসিমুখি ছোট্ট এমন একটা ভাই পাওয়া যায় না (তার কথা অনুযায়ী)। সিভিল সার্জন বললেন, ওনারাও নূর নবীর চিকিৎসার শেষটুকু পর্যন্ত দেখবেন! শেষের শুরু চলছে! শেষের শেষটায় ও অবশ্যই জেগে উঠবে! অবশ্যই মিরাকল কিছু ঘটবে! মেডিকেল সাইন্স এমনটা আশা না করলেও এমনটারই অপেক্ষায় আছে বা আছি আমরা..

হে আল্লাহ, আপনি চাইলে যেকোনো পরিস্থিতি থেকে ফিরিয়ে আনতে পারেন। সকলের দোয়ায় আপনি Noor Nabi কে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

৮/৯ দিন হলো সাইন্সল্যাবে এসি ব্লাস্টে আহত হয়। এখনো জ্ঞান ফিরে নাই। ডাক্তারের ভাষ্যমতে, জ্ঞান ফিরার সম্ভবনা নাই বললেই চলে। আল্লাহ চাইলে সবই পারেন। উন্নত চিকিৎসার জন্য আইসিইউ থেকে বের করলে ২০/৩০ মিনিট পর দুঃসংবাদও আসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *