নিরঙ্কুশ বিজয় লাভ করায় গণভবনে প্রধানমন্ত্রীকে জাবি উপাচার্যের অভিনন্দন

দেশজুড়ে

জানুয়ারি ১০, ২০২৪ ৯:৪০ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য ।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ নূরুল আলম সৌজন্য সাক্ষাৎ করে তাঁকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
আজ বেলা এগারোটায় গণভবনে সৌজন্য সাক্ষাৎকালে উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় বাংলাদেশ আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি জনগণের আস্থা ও ভালোবাসার নিদর্শন।”
উপাচার্য বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে‌ অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে, তার ফলে জনগণ মাননীয় প্রধানমন্ত্রীকে টানা চতুর্থবার অকুণ্ঠ সমর্থন জানিয়ে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে অধিষ্ঠিত করেছে।
উপাচার্য অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেয়ায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সুযোগ্য নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ তথা স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য বাস্তবায়ন সম্ভব বলে উপাচার্য মন্তব্য করেন।
দেশের ও জনগণের জীবন-মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস পরিশ্রমের প্রতি উপাচার্য শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করেন। উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্য বাস্তবায়নে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।”
সর্বশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘ কর্মময় জীবন কামনা করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফরিদ আহমদ, সম্পাদক অধ্যাপক ড. এম শামীম কায়সার, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. এ. এ. মামুন, সদস্য-সচিব অধ্যাপক বশির আহমেদ, প্রক্টর আ.স.ম. ফিরোজ-উল-হাসান প্রমুখ উপাচার্যের সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *