নিজ অর্থায়নে ঝুঁকিপূর্ণ ব্রীজ সংস্কার করেছেন ইউপি চেয়ারম্যান

দেশজুড়ে

জানুয়ারি ১১, ২০২৩ ১০:১৭ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ

জনসাধারণের দুঃখ কষ্ট দুর করতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের পূর্ব নরহা আড়াইলজুরি নামক স্থানে অবস্থিত দীর্ঘ দিনের ঝুঁকিপূর্ণ ব্রীজটি সংস্কার করেছেন হরিপুর ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ফারুখ মিয়া।গত ইউপি নির্বাচনে যিনি সতন্ত্র প্রার্থী হয়েও বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
ঝুকিপূর্ণ ব্রীজটি নিয়ে দীর্ঘদিন বিভিন্ন জাতীয়,স্থানীয়,অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ঝুঁকিপূর্ণ ব্রীজটিতে বেশ কয়েকবার দূর্ঘটনায় পতিত হয় পথচারী ও যানবাহন।পরে খবর পেয়ে ব্যাক্তিগত উদ্যোগ নিয়ে ঝুঁকিপূর্ণ ব্রিজের অংশ নিজস্ব অর্থায়নে মেরামত করেন চেয়ারম্যান ফারুখ মিয়া।আড়াইলজুরি ঝুঁকিপূর্ণ ব্রীজ মেরামত করায় এখন নাসিরনগর -হরিপুর- মাধবপুর সহ আশপাশের মানুষসহ যানবাহন চলাচলের জন্য নিরাপদ হয়েছে।

জানা যায়, আড়াইলজুরির গুরুত্বপূর্ণ ব্রিজটির ওপর দিয়ে মানুষ ও যানবাহন চলাচল করতে ঝুঁকিপূর্ণ হওয়ায় এলাকাবাসী ইউপি চেয়ারম্যান হাজী ফারুখ মিয়াকে জানান। পরে চেয়ারম্যান সরজমিনে দেখে বিষয়টি গুরুত্বসহকারে সংস্কারের উদ্যোগ নেন।তার ব্যাক্তিগত অর্থায়নে মঙ্গলবার সন্ধ্যার আগেই ব্রীজের কাজ সম্পন্ন করে দেন।

চেয়ারম্যান হাজী ফারুখ মিয়া জানান, পূর্ব নরহার গুরুত্বপূর্ণ আড়াইলজুরি ব্রীজটি ভেঙ্গে যাওয়ার খবর পেয়ে দ্রুত ব্রীজটি দেখতে ছুটে যাই এবং ব্রীজটি চলাচলের উপযোগী করে সংস্কারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *