নিখোঁজ ব্লগার আবু কায়সারের সন্ধান চেয়ে তার স্ত্রীর সংবাদ সম্মেলন

নিখোঁজ ব্লগার আবু কায়সারের সন্ধান চেয়ে তার স্ত্রীর সংবাদ সম্মেলন

জাতীয় স্লাইড

ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ বাংলাদেশের আলোচিত সাংবাদিক ও ব্লগার মো: আবু কায়সার ওরফে শান্তনু কায়সারের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার স্ত্রী সীমা আক্তার। এরআগে নিখোঁজ মো: আবু কায়সারের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে মিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তাঁর খোঁজ মেলেনি।

মো: আবু কায়সার সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন জনপ্রিয় ব্যাক্তি। আজ সোমবার ঢাকা জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান নিখোঁজ আবু কায়সারের স্ত্রী সীমা আক্তার। আবু কায়সার ঢাকার মিরপুরে পরিবারসহ বিগত ৩৩ বছর যাবৎ বসবাস করতেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আবু কায়সার বিগত ৭ বছর যাবত ইউটিউবে দেশের সমসাময়িক বিষয় নিয়ে ভিডিও তৈরি করতেন। দেশের সমসাময়িক বিষয় নিয়ে ভিডিও তৈরি করতে গিয়ে, একাধিকবার তাকে হেনেস্তার শিকার হতে হয়। এর আগে চরমোনাই পীরের মুরিদরা তাকে রাস্তার আক্রমণ করে মাথায় আঘাত করেন। এছাড়া সঠিক তথ্য প্রদান করার অপরাধে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও প্রদান করা হয়।

সীমা আক্তার জানান, প্রত্যক্ষদর্শী বরাত জানতে পারি, গত ১১ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে রাত আনুমানিক ১১টার দিকে তার ব্যক্তিগত স্টুডিও থেকে কে বা কারা এসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাচ্ছি।

আবু কায়সারের সন্ধান চেয়ে ১২ ফেব্রুয়ারি আমি মিরপুর থানায় একটি জিডি করি। এ ঘটনার নয় দিন পার হলেও এখনো তার সন্ধান পাওয়া যায় নি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার বিনীত আবেদন, আমার স্বামীকে তার বাচ্চাদের কাছে ফিরিয়ে দেয়া হোক।

জিডির তদন্ত কর্মকর্তা ও মিরপুর থানার উপপরিদর্শক এই প্রতিবেদককে বলেন, ইতিমধ্যে ব্লগার আবু কায়সারের মুঠোফোনের কল ডিটেইলস রেকর্ড (সিডিআর) সংগ্রহ করা হয়েছে। তাঁর সর্বশেষ অবস্থান জানার চেষ্টা করা হচ্ছে। সর্বশেষ কার সঙ্গে তাঁর যোগাযোগ হয়েছে এবং কোনো লোকের সঙ্গে তাঁর বিরোধ ছিল কি না, সব তথ্য জানার চেষ্টা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *