নিখোঁজের ১০৪ দিন পর ব্লগার আবু কায়সারকে জীবিত উদ্ধার

নিখোঁজের ১০৪ দিন পর ব্লগার আবু কায়সারকে জীবিত উদ্ধার

জাতীয় স্লাইড

মে ২৬, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ

নিউজ ডেস্ক : ১১ ফেব্রুয়ারি রাতে নিখোঁজ হবার ১০৪ দিন পর খুঁজে পাওয়া গেলো আলোচিত ব্লগার আবু কায়সারকে। ২৬মে ভোর ছয়টায় মিরপুর শাহ্ আলি মাজারের সামনে থেকে কাফরুল থানা পুলিশ তাকে উদ্ধার করে।

এ প্রসঙ্গে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আতাউর রহমান বলেন, আমরা আমাদের সর্বচ্চ চেষ্টা করে ব্লগার আবু কায়সারকে খুঁজে বের করেছি। তাকে খুঁজে পাওয়ার চেষ্টায় গোয়েন্দা সংস্থা আমাদের সর্বচ্চ সাহায্য করেছে। দেশের প্রতিটি মানুষ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা আমাদের জনগণের জীবনের নিরাপত্তার জন্য সর্বচ্চ চেষ্টা করে থাকি। এটি আমাদের দায়িত্বের মধ্যে পড়ে।

ব্লগার আবু কায়সার এতোদিন কথায় ছিলেন? সাংবাদিকদের করা এমন প্রশ্নে জবাবে আবু কায়সার বলেন, আমি সুস্থ আছি। আমার সঙ্গে কোনো প্রকারের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মূলত ধর্ম প্রচার কারতে গিয়ে, আমি পরিবারের কাউকে কিছু না জানিয়ে ১১ ফেব্রুয়ারি রাতে আমার স্টুডিও থেকে বের হই। এরপর পথে আমার মোবাইল ফোন হারিয়ে যায়। যার কারণে, আমি আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারি নি। দীর্ঘ চারমাস আমি ধর্ম প্রচার করেছি। বর্তমানে আমি মন থেকে অনেক উৎফুল্লবোধ করছি। আমি সুস্থ আছি। আমার পরিবার আমার জন্য অপেক্ষা করছে। আমি এখন তাদের কাছে যেতে চাই।

এ সময় পুলিশ কর্মকর্তারা জানান, মূলত আবু কায়সার ব্যাক্তিগত কারণে সমাজ থেকে দূরে ছিলেন। এখানে কোনো রাজনৈতিক স্বার্থ নেই। আমরা তাকে তার পরিবারের কাছে পৌঁছে দিতে পেরে স্বস্ত্বিবোধ করছি।

আবু কায়সারের সন্ধান চেয়ে ১২ ফেব্রুয়ারি তার স্ত্রী মিরপুর থানায় একটি জিডি করেছিলেন। ২০ ফেব্রুয়ারি, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নিজের স্বামীকে ফিরে পাওয়ার আকুতি করেন সীমা আক্তার। এ ঘটনার ৯৫ দিন পর ফিরে এলেন, আলোচিত ব্লগার আবু কায়সার। যাকে সাধারণ মানুষ শান্তনু কায়সার নামে চিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *