ডুমুরিয়ায় সড়কে শৃঙ্খলা ফেরাতে নিসচা’র লিফলেট বিতরণ

দেশজুড়ে

আগস্ট ২৩, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ

মোক্তার হোসেন, ডুমুরিয়া (খুলনা)

খুলনার ডুমুরিয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়েছে। ২৩ আগস্ট, মঙ্গলবার সকাল ১১টায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয় পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মোড় এলাকায়, খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনা রোধে, ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণের মাধ্যমে যাত্রী ও চালকদেরকে সচেতনত করা হয়।

উল্লেখিত খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়ায় প্রতিনিয়ত ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। সড়ক দুর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি নিরাপদ সড়ক চাই’র কর্মীরা দেশব্যাপী জনসচেতনামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। মঙ্গলবার সকাল থেকে সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করে চলেছে। এসময় সড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে খুলনা জেলা ট্রাফিক সার্জেন্ট লিমন কুমার কুন্ড’র নেতৃত্বে খুলনা সাতক্ষীরা মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়।অভিযানে ফিটনেস, রেজিস্ট্রেশন, হেলমেট বিহীন এবং অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা রুজু এবং বৈধ কাগজ না থাকায় অবৈধ যানবাহন আটক করে থানা হেফাজতে রাখা হয়।এসময় সড়ক আইন মেনে পথ চলার আহ্বান জানিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন খুলনা জেলা ট্রাফিক পুলিশ সার্জেন্ট লিমন কুমার কুন্ডু ও সঙ্গীয় ফোর্স এবং নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখা’র সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, যুগ্ন সাধারণ সম্পাদক শেখ ওমর ফারুক,সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, কার্যকরী সদস্য শ্যামল কুমার দাস, গাজী সোহেল আহমেদ, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *