নাসিরনগরে মসজিদের ইমাম সহ চার জনের বিরোদ্ধে মিথ্যা দ্রুত বিচার ও চাঁদাবাজির মামলা

দেশজুড়ে

অক্টোবর ৬, ২০২৩ ১০:৪৩ পূর্বাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে মসজিদের ইমাম সহ চার জনের বিরোদ্ধে মিথ্যা দ্রুত বিচার আইন ও চাঁদাবাজির মামলা করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত ২৯ সেপ্টেম্ভর ২০২৩ রোজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামে।

ভূবন গ্রামের মনু মিয়ার ছেলে মোঃ দুলাল মিয়া বাদী হয়ে একই গ্রামের বাসিন্দা ব্রাহ্মণবাড়িয়া অবকাশ মসজিদের ইমাম মৃত জহিরুল ইসলামের ছেলে মাওলানা মাহমুদুল হাসান সোয়াব (৫০), ও তার দুই সহোদর নোয়াব মিয়া (৪৫),মঞ্জু মিয়া (৪২)আর প্রতিবেশী মশু মিয়ার ছেলে হেবজু মিয়া (৪৫) কে আসামী করে গত ১ লা অক্টোবর ২০২৩ তারিখে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পি ৩১৪/২৩ মামলা দায়ের করেন।আদালত মামলাটি আমলে নিয়ে ওসি নাসিরনগর থানাকে তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এ বিষয়ে সরেজমিন বাদী দুলালের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।কথা হয় দুলালের মা মমতাজ বেগমের সাথে। মামলার বিষয়ে দুলালের মা মমতাজের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার তারিখে আমার বাড়িতে মারামারি বা বাড়িঘর ভাংচুরের মত কোন ঘটনা ঘটেনি। তবে আমি জানি আসামীদের সাথে আমার ছেলের জায়গা সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমা চলে আসছে।

কথা হয় বাদী দুলালের প্রতিবেশী সংরক্ষিত মহিলা সদস্য জুনেরা বেগম ও ইউপি সদস্য মোঃ মোর্শেদ মিয়া সহ আরো অনেকের সাথে।তারা উভয়ই বাদী দুলালের প্রতিবেশী। তারা জানান দুলালের সাথে আসামীদের এমন কোন ঘটনা ঘটেছে বলে শুধু আমারা কেন এলাকার কেউই বলতে পারবেনা।

মামলার আসামী মাওলানা মাহমুদুল হাসানের সাথে তার ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করে মামলা সম্পর্কে জানতে চাইলে, তিনি বলেন আমি ব্রাহ্মণবাড়িয়া সদরে অবকাশ মসজিদে ইমামতি করি। ঘটনার দিন আমি ওই মসজিদেই জুমা নামাজের ইমামতি করেছি আজও সেখানেই আছি।তারা আমার মানসম্মান নষ্ট করার জন্য এমন মিথ্যা মামলা দায়ের করেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *