নাসিরনগরে মনোনয়ন পত্র জমা দিলেন নয় জন

দেশজুড়ে

ডিসেম্বর ১, ২০২৩ ৬:৫৪ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,ননাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন পত্র জমাদেয়ার শেষ দিন ৩০ নভেম্বর ২০২৩ রােজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া ১ সংসদীয় ২৪৩, নাসিরনগর আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট নয় জন।

ওই দিন সকাল হতে বিকাল পর্যন্ত পালাক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো: ফখরুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন,আওয়ামীলীগের ও নৌকার মনোনয়ন প্রাপ্ত সাবেক এমপি বি এম ফরহাদ হোসেন সংগ্রাম, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. শাহানুল করিম ওরফে গরিবুল্লাহ সেলিম,বাংলাদেশ ইসলামি ফ্রন্ট মনোনীত প্রার্থী এডঃ ইসলাম উদ্দিন দুলাল,১৪ দলীয় শরীক “বাসদ” প্রার্থী মো: বকুল হোসেন খান,জাকের পার্টির মনোনীত প্রার্থী জাকির হোসেন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী মো: আবদুল মান্নান।

একই আসনে সকাল হতে পালাক্রমে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা রির্টানিং কর্মকর্তা মো: শাহগীর আলমের কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন সদ্য বিএনপি হতে বহিষ্কৃত বি এনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন,সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার ও নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোমা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *