নাসিরনগরে বর্ষবরণ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

দেশজুড়ে

এপ্রিল ১৪, ২০২৩ ৮:০১ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া

পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে বরন করতে নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে নাসিরনগরে পালিত হয়েছে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ ও বর্ষবরণ। শুক্রবার সকালে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন ব্যানার,ফেস্টুন,রং-বেরঙের সাজ-সজ্জা এবং বাঙ্গালী জাতির ঐতিহ্যের প্রতিকসহ বর্ণাঢ্য শোভযাত্রা বের করা হয়।

উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ ফকরুল ইসলামের নেতৃত্বে শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা,রাজনৈতিক নেতৃবৃন্দ,সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মী,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ ফকরুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকার,নাসিরনগর সরকারি কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) জামিল ফোরকান ও সদর ইউপি চেয়ারম্যান পুতুল রানী দাস।
অনুষ্ঠান শেষে নৃত্য পরিবেশন করা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *