নাসিরনগরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশজুড়ে

এপ্রিল ২৩, ২০২৩ ২:৪১ অপরাহ্ণ


মোঃ আব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামের দু পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছে ও ৪০ জন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন জায়গায় চিকিৎসা দেওয়া হয়।

ঈদের দিন ২২ এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৩ ঘটিকার সময় উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।ওই ঘটনায় নিহত জামাল মিয়া (৪৫) খাগালিয়া পূর্বপাড়ার মোঃ খুরশীদ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে ওই গ্রামের রব মিয়া মেম্বার ও আব্দুল হামিদ মেম্বারের গ্রুপে খাগালিয়া বাজার সংলগ্ন খাস জায়গায় ধানের খলা দখলের অধিপত্য নিয়ে বিরোধে জড়িয়ে পড়ে।প্রথমে গিয়াসউদ্দিন ও মরম আলীর মধ্যে কথা কাটাকাটি।
পরে এ ঘটনার জের ধরে বিকাল সাড়ে ৩ ঘটিকার দিকে দুই গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১ জন নিহত ছাড়াও নারী ও শিশুসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পরে আহতদের উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ১০/১২ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এর মধ্যে গুরুতর চারজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়। গুরুতর আহতরা হলেন,রাসেল (১৫),ইয়াসিন(২০),আয়শা(২৮),মরম আলী(৫০)।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *