নাসিরনগরে গাঁজা পাচারকালে তিন নারী আটক

দেশজুড়ে

এপ্রিল ২৯, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নানঃ-নাসিরনগর,ব্রাহ্মণাাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ অভিযান পরিচালনা করে ১৫ কেজি গাঁজাসহ তিন নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো আমেনা বেগম (৩৫), স্বামী-মোঃ সোহেল মিয়া, গ্রাম-কালিকা প্রসাদ (নয়াহাটি থানা-ভৈরব,জেলা-কিশোরগঞ্জ রাশেদা বেগম (৬০), স্বামী-মৃত বিল্লাল মিয়া, লাকী বেগম (২৮), স্বামী-মোঃ জারু মিয়া, উভয় সাং-ভৈরবপুর (উত্তর পাড়া),থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ।

২৮ এপ্রিল ২০২৩ রোজ শুক্রবার দুপুর দেড় ঘটিকার সময় নাসিরনগর থানাধীন কুন্ডা- বেড়িবাঁধ এলাকা থেকে একটি চলন্ত সিএনজি গাড়ির গতি রোধ করে তাদের আটক করে।

জানা যায়, আটক তিন নারী মাদককারবারি তাদের পেটে কসটেপ দিয়ে গাঁজা বেঁধে পাচারের উদ্দেশ্যে সিএনজি যোগে বিশ্বরোড এলাকার দিকে যাচ্ছে এমন খবরের ভিত্তিতে নাসিরনগর থানার এসআই মোঃ আরিফুল রহমান সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে কুন্ডা- বেড়িবাঁধ এলাকায় চেকপোস্ট বসায় এবং স্বন্দেহজনক সিএনজি গাড়ির গতিরোধ করে স্থানীয় লোকজনের সহায়তায় ওই তিন নারী মাদককারবারি কে আটক করে।

আটককৃত তিন নারী মাদক পাচারকারীদের স্থানীয় লোকজনের সামনে তল্লাশি করলে কস্টেপ দিয়ে পেটে বাঁধা অবস্থায় পলিথিনে মোড়ানো ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত ওই তিন নারী জব্দকৃত গাঁজা ভারত সীমান্ত থেকে বিক্রির উদ্দেশ্যে এনেছেন বলে স্বীকার করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *