নাসিরনগরে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন

দেশজুড়ে

সেপ্টেম্বর ১৭, ২০২৩ ২:২৭ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ

সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরে দুই পক্ষের সংঘর্ষে মীর ফাহাদ (৩২) নামে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে আহত চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছে। মৃত মীর ফাহাদ নাসিরনগর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মীর মোশারফ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে গত ২ সেপ্টেম্বর ২০২৩ রোজ শনিবার সকাল অনুমান দশ ঘটিকার সময় নাসিরনগর সদর পশ্চিমপাড়ার সাবেক চেয়ারম্যান মীর মোশারফ হোসেন ও মীর জালালের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর পরপরই মীর জালালের লোকজন লাঠিসোঁটা নিয়ে মীর মোশারফ ও তার বড় ছেলে মীর ফাহাদের ওপর হামলা চালায়।হামলায়৷ নারী পুরুষ সহ অন্তত ১০ জন আহত হয়। হামলা চলাকালে মীর ফাহাদ বল্লমের আঘাতে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে গুরুতর অবস্থায় আহত মীর ফাহাদকে ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৪ দিন আইসিইউতে লাইফ সাফোর্টে রাখার পর ১৬ সেপ্টেম্বর রোজ শনিবার রাত অনুমান আট ঘটিকার সময় মারা।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোহাগ রানা মীর ফাহাদের মৃত্যুর বিষয়টি নিশ্চত করে সংঘর্ষের সাথে জড়িত তিন আাসামীকে গ্রেপ্তার করা হয়েছে এবং বর্তমানে আসামীর বাড়িতে প্রতিপক্ষের হামলা ও লুটপাট ঠেকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *