নাসিরনগরে অগ্নিকান্ডে দুটি ঘরপুড়ে প্রায় চৌদ্দ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

দেশজুড়ে

আগস্ট ২৮, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর দক্ষিণগ্রাম সারেং বাড়ির ছোট্র মিয়ার ঘরে আগুন লেগে দুটি ঘর ও ঘরের ভেতরে থাকা আসবাবপত্র,নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় চৌদ্দ লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ঘর মালিক ছোট্র ও স্থানীয়রা জানিয়েছেন।

তারা আরো জানায় ২৮ আগষ্ট ২০২৩ রোজ সোমবার সকাল অনুমান সাড়ে নয় ঘটিকার সময় ঘরের চালের উপরে থাকা বিদ্যুতের তার থেকে অগ্নকান্ডের সুত্রপাত হয়। ভয়াবহ আগুনের কারনে লোকজন থমকে যায়।এ সময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালায়।নপরে খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস আর থানা পুলিশের লোকজন গিয়ে স্থানীয়দের সঙ্গে নিয়ে বেলা প্রায় এগারো ঘটিকার সময় আগুন নিয়ন্ত্রনে আনে।এরই মাঝে সব কিছু পুড়ে শেষ হয়ে যায়।

বিকেলে নাসিরনগরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতার জন্য মাননীয় প্রধান মন্ত্রী, জেলা প্রশাসক সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এ বিষয়ে জানতে চাইলে নাসিরনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন,আমরা যাবতীয় তথ্য জেলা অফিসে পাঠিয়েছি।আশা করি খু্ব দ্রুতই একটা ব্যবস্থা হয়ে যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *