নার্ভাস হয়ে পড়েছেন আলিয়া

বিনোদন স্পেশাল

মে ২২, ২০২২ ২:০৬ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের হলিউডে অভিষেক হতে যাচ্ছে। এখব পুরনো কিন্তু নতুন খবর হলো- হলিউডের উদ্দেশে বৃহস্পতিবার ভারত ছেড়েছেন অভিনেত্রী। অবাক করা বিষয় হলো, হলিউড যাত্রা নিয়ে বেশ নার্ভাস হয়ে পড়েছেন আলিয়া।

কয়েক বছরে বলিউডে বিভিন্ন মেজাজের ছবিতে অভিনয় করেছেন তিনি। পেয়েছেন অগণিত দর্শক ও চলচ্চিত্রবোদ্ধার প্রশংসা। অভিজ্ঞতার ঝুলিও ভারী হয়েছে তার। এত কিছুর পরও প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর মতোই নার্ভাস লাগছে তার। সে কথা হলিউডের উদ্দেশে যাত্রা শুরুর মুহূর্তে নিজেই স্বীকার করেছেন।

যাত্রাপথে একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমার প্রথম হলিউড ছবির শুটিংয়ের জন্য রওনা দিলাম। নবাগতর মতো অনুভূতি হচ্ছে। খুব নার্ভাস। সবার শুভকামনা চাই।

আলিয়ার সাফল্যে খুশি তার পরিবারের সদস্যদের পাশাপাশি বলিউড তারকারাও। তার মা সোনি রাজদান থেকে শুরু করে বড় বোন অভিনেত্রী ও নির্মাতা পূজা ভাট, বলিউড তারকা রিতেশ দেশমুখ, অর্জুন কাপুর, নেহা ধুপিয়া, মনীশ মালহোত্রা, দিয়া মির্জা, হুমা কুরেশিসহ আরও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়াকে।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘দ্য হার্ট অব স্টোন’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে আলিয়ার। এই ছবিতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস’খ্যাত জেমি ডরনানকে। গোয়েন্দা ঘরানার গল্প নিয়ে ছবিটি পরিচালনা করছেন টম হার্পার। এটি যৌথভাবে প্রযোজনা করছে নেটফ্লিক্স এবং স্কাইড্যান্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *