ফিতা কেটে ভালো পারিশ্রমিক পাই -অপু বিশ্বাস

বিনোদন

ডিসেম্বর ২, ২০২৩ ১২:০৫ অপরাহ্ণ

 

গত এক বছর ধরে বিভিন্ন বিজ্ঞাপন, ফটোশুট, শোরুম উদ্বোধন নিয়ে ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাস। অভিনয়ে নিয়মিত না হয়ে বিভিন্ন শোরুমের ফিতা কাটা নিয়ে তার সমালোচনা হচ্ছে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে দেওয়া এক সাক্ষাৎকারেও শোরুম উদ্বোধন নিয়ে প্রশ্নের মুখে পড়েন এই নায়িকা। যেখানে অপু বিশ্বাসকে জিজ্ঞেস করা হয়, ওপেনিংয়ের কাজকে নাকি আপনাকে বাংলাদেশে ‘ফিতা কাটা’ বলে হেয় করা হয়? এর জবাবে অপু বলেন, হ্যাঁ, অনেকে এটা বলেন। তবে আমি এই ফিতা কাটার বিনিময়ে ভাল পারিশ্রমিক পাই। এটা আমার কাজ। আর সমালোচকদের ধন্যবাদ জানাব। তারা যত সমালোচনা করবেন, ততই আমার কাজ দর্শকের কাছে পৌঁছবে। সমালোচকরা না থাকলে আমার কাজের জায়গাটাই এত বিস্তৃত হত না।

এক প্রশ্নের জবাবে অপু বলেন, আমি যখন যে কাজটা করি, মন দিয়ে করি। অন্য কাউকে আমার জায়গায় ঢুকতে দিই না। ২০০৭-এ আমি শুরু করি। ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত কোনো নায়িকাকে ঢুকতে দিইনি। ১২ মাসে ২৪টা শুটিং করেছি। আমি যখন যেটা করি, সেখানে আমি অন্য কাউকে খুব বেশি কিছু করতে দিই না। এটা আমার যোগ্যতা। ওই সময়ে বাংলাদেশে আর কোনো নায়িকাকে দেখা যায়নি যে, আমার সঙ্গে পাল্লা দিয়ে কাজ করছে। তারপর আমি মা হই। সেই সময় অনেক ওজন বেড়ে যায়। গত দুবছর ধরে ব্র্যান্ডিংয়ের কাজ, ওপেনিং, ফটোশুট নানা ধরনের কাজ করছি। সেই জায়গায় এখন আর কাউকে ঢুকতে দিচ্ছি না। অনেকে অবশ্য অসাধু উপায়ে আমার সমালোচনা করে। সেসব আমি পাত্তা দিই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *