নাটোরে ৩ বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

দেশজুড়ে

নভেম্বর ২৭, ২০২৩ ৬:২৯ অপরাহ্ণ

 

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় পাটোয়ারী ফিলিং স্টেশনে পার্কিং করা জি.এম ট্রাভেলসের তিনটি বাসে আগুন দিয়েছে অবরোধকারীরা। এতে জিএম ট্রাভেলসের তিনটি বাস একেবারে ভস্মীভূত হয়ে যায়।

(২৭ নভেম্বর)সোমবার ভোর ৫টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আগুন নেভায়।

পুলিশও স্থানীয় সূএে জানা যায়, বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় পাটোয়ারী ফিলিং স্টেশনে প্রতিদিনের মতো জিএম ট্রাভেলস বাস পার্কিং করে রাখা হয়। ভোরে অবরোধ সমর্থকরা এসে তিনটি গাড়িতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে স্থানীয়দের দৃষ্টিতে আসে। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের শনাক্তে পুলিশের টিম কাজ শুরু করেছে। দ্রুত সময়ের ভেতর তাদের আইনের আওতায় আনা হবে।

নির্বাচন ঠেকাতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে ফের দুই দিনের অবরোধ কর্মসূচি চলছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ দফায় রোববার সকাল ৬টা থেকে (২৬ ও ২৭ নভেম্বর)  ৪৮ ঘণ্টার কর্মসূচি পালন করবে তারা। সড়ক, নৌ ও রেলপথে এ অবরোধ কর্মসূচি পালন করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *