নতুন বিপদে জ্যাকলিন ফার্নান্দেজ

বিনোদন

মে ১, ২০২২ ৮:৫৫ পূর্বাহ্ণ

বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে নিয়ে বিতর্ক যেন থামার নাম নেই! ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জলঘোলা জারি। এরই মধ্যে সিংহলী সুন্দরীর সঙ্গে সুকেশের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগামাধ্যমগুলোতে।

এরপর থেকেই একের পর এক প্রশ্নের সম্মুখীন হতে থাকেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। তার ধারাবাহিকতায় এবার ৭ কোটি ২৭ লাখ রুপির সম্পদ বাজেয়াপ্ত করেছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

বহুল আলোচিত ২০০ কোটি রুপি প্রতারণা মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের মামলার তদন্তের জন্যই তা করা হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়ে ইডি। এই সম্পদের মধ্যে রয়েছে ৭ কোটি ১২ লাখ রুপি স্থায়ী আমানত।

ইডির বিবৃতিতে জানানো হয়েছে, তদন্তের সময় জানা গেছে যে সুকেশ চন্দ্রশেখর চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের আয় থেকে জ্যাকলিনকে ৫ কোটি ৭১ লাখ রুপির বিভিন্ন উপহার দিয়েছেন।

এই উপহার ছাড়াও জ্যাকলিনকে প্রায় ১ লাখ ৭২ হাজার ৯১৩ মার্কিন ডলার ও ২৬ হাজার ৭৪০ অস্ট্রেলিয়ান ডলার দিয়েছিল সুকেশ।

সেই সঙ্গে ইডি জানিয়েছে, সুকেশ তার ওয়েব-সিরিজ প্রকল্পের একটি স্ক্রিপ্ট লেখার জন্য অগ্রিম হিসাবে জ্যাকলিনের পক্ষে একজন স্ক্রিপ্টরাইটারকে নগদ ১৫ লাখ রুপি দিয়েছিলেন। বাজেয়াপ্ত সম্পদের মধ্যে এই নগদ অর্থও সংযুক্ত রয়েছে।

এর আগে জ্যাকলিনকে একাধিকবার জেরা করেছে ইডি। অভিনেত্রী ইডিকে জানিয়েছেন ২০১৭ সাল থেকে সুকেশকে চেনেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *