ছেলেকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস মাহির

বিনোদন

ফেব্রুয়ারি ৭, ২০২৪ ২:৪০ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রথমবারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে অংশ নিয়েছিলেন। ভোটযুদ্ধে নেমে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। তবে নির্বাচনে জয়ের দেখা পাননি অভিনেত্রী।

রাজনীতির মাঠ দাপিয়ে ফের নিজের চিরচেনা ভুবনে ফিরেছেন মাহি। বর্তমানে পরিবার ও কাজ নিজেই ব্যস্ত সময় পার করছেন নায়িকা। এ ছাড়া বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় নিজের বিভিন্ন মুহূর্তের অভিজ্ঞতা, ঘটনার গল্পগুলো ভক্তদের সঙ্গে সেখানেই শেয়ার করেন তিনি। বুধবার (৭ ফেব্রুয়ারি) মাহি নেটদুনিয়ায় নিজের ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন।

পোস্টে ছেলের অ্যাভোকাডো খাওয়ার একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে আদুরে বার্তা দেন ছেলের জন্য। লেখেন, ‘বাবাজান, আজ তুমি প্রথম নিজ হাতে খাচ্ছো, চিপ্স খেলে এখন আবার অ্যাভোকাডো খাচ্ছো। কি যে শান্তি লাগছে এসব দেখতে, তোমাকে ঠিক বোঝাতে পারবো না।’

মাহি আরও লেখেন, ‘এরপর তুমি প্রথম দাঁড়াবে, মায়ের আঙুল ধরে ওই ছোটো ছোটো পা দুইটা দিয়ে হাঁটবে, আমি ভাবতেই পারছি না কি যে আনন্দ হবে আমার। বাবাজান জানো, আমি ওই উপওয়ালার কাছে এই জীবনে আর কিছুই চাই না শুধু তোমাকে বড় হতে দেখতে চাই। তোমার কাছে থাকতে চাই, তোমাকে বুকে জড়িয়ে ধরে প্রতিদিন ঘুমাতে চাই, শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসতে চাই। আল্লাহ তোমাকে আমার মাথার চুল পরিমাণ নেক হায়াত দেক।’

কিছুদিন পর পর মাহি ছেলেকে নিয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি কিংবা ভিডিও নেটমাধ্যমে শেয়ার করেন। গেল মাসে ছেলে ফারিশের জন্য এক স্ট্যাটাসের মাধ্যমে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এ অভিনেত্রী।
প্রসঙ্গত, মাহি ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্র সন্তান জন্ম দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *