ধোনি-শোয়েবকে নিয়ে সানিয়ার পুরনো ভিডিও ভাইরাল

ধোনি-শোয়েবকে নিয়ে সানিয়ার পুরনো ভিডিও ভাইরাল

খেলা

জানুয়ারি ২৫, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ হওয়ার ‘কয়েক মাস’ পর গত শনিবার পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের ঘোষণা দিয়েছেন দেশটির ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। এ নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

এরই মধ্যে ভাইরাল হয়েছে সানিয়া মির্জার পুরনো একটি সাক্ষাৎকার। যেখানে শোয়েব এবং ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মিলের কথা জানিয়েছিলেন ভারতীয় এই টেনিস তারকা।

ভিডিওটিতে দেখা যায়, সানিয়ার কাছে জানতে চাওয়া হয়েছিল কে তার প্রিয় ক্রিকেটার। জবাবে সানিয়া বলেছিলেন শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি। তবে ধোনির সঙ্গে শোয়েবের মিলের কথাও বলেছিলেন তিনি।

সানিয়া বলেন, ‘ধোনির ব্যক্তিত্ব সত্যিই আমাকে আমার স্বামী শোয়েবের কথা মনে করিয়ে দেয়। খুব অদ্ভুত হলেও দু’জনে এক রকম। ওরা শান্ত, আবার খুব মজার মানুষ। মাঠে শান্ত থাকে সব সময়। ধোনিকে অনেক দিক থেকেই শোয়েবের মতো লাগে আমার।’

সানিয়ার বক্তব্যের ওই অংশের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ক্রীড়াপ্রেমীরা নানা মন্তব্যও করেছেন।

শোয়েবের সঙ্গে ধোনির তুলনা করায় কেউ কেউ সমালোচনাও করেছেন সানিয়ার। অনেকে বলেছেন, সানিয়া নিশ্চয়ই এখন বুঝতে পারছেন, তার তুলনা কতটা ভুল ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *