দৈনিক আজকের বসুন্ধরা’র ১৮ বর্ষপূর্তি উদযাপন

দেশজুড়ে

সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৪:৩৪ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি

সারাদেশ থেকে আগত প্রতিনিধির উপস্থিতিতে কলম সৈনিকদের এক মিলন মেলায় পরিণত হয়েছে ঢাকার পল্টন টাওয়ারের অডিটোরিয়াম।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর ) সকাল সাড়ে ১১টায় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সফলতার ১৮ বছর অতিক্রম ও বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে মিলন মেলা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খন্দকার তানিয়া।

দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সোহেল রানা’র সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন, চীফ ক্রাইম রিপোর্টার শিবলী সাদিক ও চট্টগ্রাম ব্যুরো চীফ ফৌজুল আজাদ চৌধুরী।

এসময় প্রতিনিধিগণের মধ্য থেকে পত্রিকার উত্তরোত্তর সাফল্য ও উন্নতির লক্ষে তাদের গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নিজস্ব শিল্পীদের সৃষ্টিশীল পরিবেশনায় অডিটোরিয়াম মুখরিত হয়ে উঠে।

বিশেষ এই দিনে “দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সকল কলাকৌশলী, পাঠক ও শুভানুধ্যায়ীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সম্পাদক সোহেল রানা।

উল্লেখ্য ৬৪ জেলা থেকে আগত সংবাদকর্মীদের দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার সম্পাদক ও অতিথিবৃন্দ সম্মাননা স্মারক প্রদান করেন এবং প্রতিনিধিদের মধ্যে নোয়াখালীর স্টাফ রিপোর্টার প্রফেসর ডক্টর আবু নাছেরকে ক্রেস্ট পুরস্কার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *