দুবাইতে বাদশার সঙ্গে পাকিস্তানের হানিয়া আমির!

দুবাইতে বাদশার সঙ্গে পাকিস্তানের হানিয়া আমির!

বিনোদন

ডিসেম্বর ৫, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে ভারতীয় র‌্যাপার বাদশার প্রেমের গুঞ্জন। সম্প্রতি হানিয়া আমিরের​ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন দানা বেঁধেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, হানিয়া আমির র‌্যাপার বাদশা সহ পাঞ্জাবি গায়ক-র‌্যাপার করণ আউজলা দুবাইয়ে ঘুরে বেড়াচ্ছেন। ইনস্টাগ্রামে হানিয়ার পোস্ট করা তাদের তিনজনের বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও ভাইরাল হয়েছে। একটি সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন হাস্যোজ্জ্বল বাদশা ও হানিয়া।

তা ছাড়া বাদশার একক ছবিও পোস্ট করেছে তিনি। পাশাপাশি খাবার খাওয়ার ভিডিও পোস্ট করেছেন হানিয়া। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাচ্চারা কেনাকাটা করতে গিয়েছিল।’

কেউ মন্তব্য করেছেন, ‘সে সবার সাথে বন্ধু’ আরেকজন বললেন, ‘বাদশার সাথে আমার ক্রাশ পোজ, কেন!’ তৃতীয় একজন মন্তব্য করেছেন, ‘করণও আছে (কান্নার ইমোজি), আমি আবেগপ্রবণ।’ এক ভক্ত আরো লিখেছেন, ‘হানিয়া কি বাদশাকে ডেট করছেন? মৃণাল ঠাকুরের এখন কী হবে?’

এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০০০ সালে ভেঙে যায় এই সংসার। জেসমিন বর্তমানে লন্ডনে বসবাস করছেন।

এছাড়া মাস কয়েক আগেই একাধিক নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল বলিউডের জনপ্রিয় গায়ক ও র‌্যাপার বাদশার। কখনো পঞ্জাবি অভিনেত্রী ইশা রিখির নাম, আবার বলি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে প্রেমের গুঞ্জন ভেসেছে। এবার একেবারে দেশ ছাড়িয়ে প্রতিবেশী দেশে নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন এ গায়ক।

হানিয়া সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘জানান’ ছবির মাধ্যমে। তার পর অনেক হিট নাটকে কাজ করেছেন। ‘তিতলি’-তে তার অভিনয়ের জন্য ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *