দুই বেডরুমের বাড়ির দাম ১০৯ টাকা!

দুই বেডরুমের বাড়ির দাম ১০৯ টাকা!

মজার খবর স্পেশাল

আগস্ট ১৯, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ

দুই রুমের একটি বাড়ি। যার দাম হাঁকানো হয়েছে মাত্র এক ডলার বা ১০৯টাকা (আজকের মুদ্রা বিনিময় হার অনুযায়ী)। এমন বাড়ি বিক্রি হচ্ছে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে।

স্থানীয় সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে, এ বাড়িকে বিশ্বের সবচেয়ে সস্তা বাড়ি হিসেবে আখ্যায়িত করা হয়েছে। বাড়িটির অবস্থান মিশিগানের ডেট্রয়েট শহর থেকে ৩০ মাইল দূরে।

বাড়িটি বিক্রি করছে রিয়েল এস্টেট কোম্পানি জিলো। মার্কিন এ কোম্পানিটি জানায়, এর আগে ৪ হাজার ৯২ ডলারে এ বাড়িটি বিক্রি হয়েছিল। এবার বাড়িটির নিলামের ভিত্তিমূল্য এক ডলার নির্ধারণ করা হয়েছে। ৭৪২ বর্গফুটের বাড়িটির মধ্যে দুটি বেডরুম ও একটি টয়লেট রয়েছে।

জিলোর এজেন্ট ক্রিস্টোফার হুবেল জানান, বাড়িটির দাম ১ ডলার করায় নিলামে অনেকেই অংশ নিচ্ছ। এ পর্যন্ত প্রায় ২০০ জন বাড়িটি কেনার জন্য প্রস্তাব দিয়েছে। এরমধ্যে একজন ৩০ হাজার ডলারে বাড়িটি কিনতে চেয়েছেন।

বাড়ির দাম ১ ডলার রাখার বিষয়ে হুবেল বলেন, আমি বছরের পর বছর ধরে এটি করতে চেয়েছিলাম। একটি সম্পত্তি সর্বদা তার সত্যিকারের বাজার পাবে যদি না আপনি এটিকে অতিরিক্ত মূল্য দেন। এটাই দেখানোর সুযোগ। আশা করছি ৪৫ থেকে ৫০ হাজার ডলারে বাড়িটি বিক্রি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *