দুঃসংবাদ পেল নিউজল্যান্ড

দুঃসংবাদ পেল নিউজল্যান্ড

খেলা

জানুয়ারি ১৫, ২০২৪ ১১:২৬ পূর্বাহ্ণ

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে নিউজিল্যান্ড। সিরিজের প্রথম দুটিতে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে আছে কিউইরা। যেখানে স্বাগতিকদের নেতৃত্বে ছিলেন কেন উইলিয়ামসন। তবে চোটের থাবায় সিরিজের বাকি তিন ম্যাচ থেকে ছিটকে গেছেন তিনি।

সিরিজের দ্বিতীয় ম্যাচে অবসর হয়ে উঠে যাওয়া উইলিয়ামসনের স্ক্যান করানো হবে। তার অনুপস্থিতিতে বাকি ম্যাচগুলোতে নিউজিল্যান্ডের অধিনায়কের দায়িত্ব কে পালন করবেন তা এখনও নিশ্চিত করেনি দেশটির ক্রিকেট বোর্ড।

আইপিএলের সবশেষ আসরে পাওয়া চোটের কারণে দীর্ঘদিন মাঠে বাইরে ছিলেন উইলিয়ামসন। অক্টোবরে বিশ্বকাপ দিয়ে মাঠে ফিরলেও আবারো চলে যেতে হয়েছিল বাইরে। বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ খেলেন তিনি। তবে ওয়ানডে এবং টি-২০তে বিশ্রামে ছিলেন না এই তারকা ক্রিকেটার। বিশ্রাম কাটিয়ে পাকিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজ দিয়েই মাঠে ফেরা উইলিয়ামসন আবার পড়লেন চোটে।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ের সময় মাঠে ফিজিও ডেকে হ্যামস্ট্রিংয়ে চিকিৎসা নেন উইলিয়ামসন। একপর্যায়ে মাঠ ছেড়েই উঠে যান তিনি। পাকিস্তানের বিপক্ষে সিরিজের বাকি অংশেই আর মাঠে নামার সম্ভাবনা নেই উইলিয়ামসনের।

সিরিজের শেষ তিনটি ম্যাচ যথাক্রমে ১৭, ১৯ ও ২১ জানুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *