দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের নিয়ে বর্ধিত সভা করবে আ.লীগ

দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের নিয়ে বর্ধিত সভা করবে আ.লীগ

রাজনীতি স্লাইড

জুলাই ২১, ২০২৩ ১০:৪১ পূর্বাহ্ণ

নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবে আওয়ামী লীগ। এই কার্যক্রমের অংশ হিসাবে ৩০ জুলাই দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে দলটির উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, জেলা, মহানগর, উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

দলীয় সব সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার মেয়ররাও বর্ধিত সভায় উপস্থিত থাকবেন। সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদেরও এই সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে। বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এ সংক্রান্ত চিঠি দলটির জেলা ও মহানগর শাখাগুলোতে পাঠানো হয়েছে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে বলা হয়েছে, ৩০ জুলাই রোববার সকাল সাড়ে ১০টায় গণভবনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন শেখ হাসিনা। জেলা বা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সংশ্লিষ্ট জেলা বা মহানগর শাখার অধীন নেতাদের নামের তালিকা যৌথ স্বাক্ষরে ২৬ জুলাইয়ের মধ্যে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পাঠানোর জন্য বলা হয়েছে।

একই সঙ্গে বর্ধিত সভায় সবাইকে সঙ্গে নিয়ে উপস্থিত থাকার জন্য জরুরি সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *