তিন দিন বন্ধ থাকবে ডাচ্‌ বাংলা ব্যাংকের এটিএম বুথ

জাতীয় স্লাইড

এপ্রিল ২৮, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ণ

তিন দিন বন্ধ থাকবে ডাচ্‌-বাংলা ব্যাংকের এটিএম বুথ সেবা। ঈদের ছুটি শেষে আগামী ৫ মে বৃহস্পতিবার রাত ১২টা থেকে ৮ মে রোববার রাত ১২টা পর্যন্ত এটিএম বুথ সেবা দেওয়া হবে না বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্যাংকটি। পাশাপাশি পিওএস, ই-কমার্স, রকেট ও ডেবিট-ক্রেডিট কার্ডের সেবাও বিভিন্ন মেয়াদে বন্ধ রাখা হবে।

দেশজুড়ে ব্যাংকটির চার হাজার ৭৬৬টি এটিএম বুথ রয়েছে। সব ব্যাংক মিলে যেখানে এটিএম বুথের সংখ্যা ১২ হাজার ৮৯০টি। দেশের আর কোনো ব্যাংকের এতো এটিএম নেই। যে কারণে অন্য অনেক ব্যাংকের কার্ডধারীরা এই ব্যাংকের এটিএম বুথের ওপর নির্ভরশীল। অবশ্য ঈদের বন্ধের পর সাধারণভাবে টাকা তোলার চাপ কম থাকে।

এক বিজ্ঞপ্তিতে ডাচ্‌-বাংলা ব্যাংক জানিয়েছে, সুইচিং সিস্টেম আপগ্রেড করার জন্য এটিএম বুথ ও সিআরএম তিন দিন বন্ধ থাকবে। এ ছাড়া পয়েন্ট অব সেলস (পিওএস), ই-কমার্স, এমএফএস সেবা রকেট ও ডেবিট-ক্রেডিট কার্ডের সেবাও ১২ থেকে ৩৬ ঘণ্টা বন্ধ রাখা হবে।

এক্ষেত্রে পিওএস সেবা ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৭ মে দুপুর ১২টা পর্যন্ত বন্ধ রাখা হবে। আর ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ২৪ ঘণ্টা ই-কমার্স, রকেট অ্যাড মানি সেবা বন্ধ রাখা হবে।

নেক্সাস ডেবিট, ভিসা ডেবিট, মাস্টারকার্ড ডেবিট, এনপিএসবি ফান্ড ট্রান্সফার, আউটওয়ার্ড রেমিট্যান্স সেবা ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৮ ঘন্টা বন্ধ থাকবে। আর মাস্টারকার্ড ক্রেডিট সেবা বন্ধ থাকবে ৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট থেকে ৬ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *