‘তামিম তুই আরেকবার আমাদের গর্বিত করেছিস’

‘তামিম তুই আরেকবার আমাদের গর্বিত করেছিস’

খেলা স্পেশাল

আগস্ট ৫, ২০২৩ ১:২২ অপরাহ্ণ

সদ্য ওয়ানডে নেতৃত্ব ছাড়ার ঘোষণা দেওয়া তামিম ইকবাল সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেও প্রধানমন্ত্রীর নির্দেশে ফিরে এসেছেন। কিন্তু ইনজুরি তাকে আরো কিছুদিন মাঠের বাইরে রাখবে, তাই তিনি বৃহস্পতিবার জাতীয় দলের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন।

ছোট ভাই তামিমের এই সিদ্ধান্তে গর্ববোধ করছেন বড় ভাই নাফিস ইকবাল। সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে জাতীয় দলের সাবেক ক্রিকেটার এবং বর্তমান টিম ম্যানেজার নাফিস লিখেছেন, ‘ভালো করেছিস, সাবাস! সব সময় দেশের জন্য এবং দলের জন্য ভাবতে হবে। আরেকবার তুই আমাদের গর্বিত করেছিস।’ পোস্টে ছোট ভাইয়ের সঙ্গে একটা ছবিও যুক্ত করেছেন বাংলাদেশের হয়ে ১১ টেস্ট এবং ১৬ ওয়ানডে খেলা নাফিস।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠকে বসেন তামিম ইকবাল। সেই বৈঠকে আরো উপস্থিত ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বৈঠক শেষে বের হয়ে সাংবাদিকদের তামিম বলেন, ‘আমরা অনেক আলোচনা করেছি। আমার সমস্যা, কী সমস্যা ছিল, কী হবে সামনে, সব কিছু নিয়ে। আমি একটা ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি, যেটা ওনাদেরকে বলেছি, কারণও জানিয়েছি… আজকে থেকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে পদত্যাগ করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *