ডুমুরিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা, মোটরসাইকেল ও সোনা লুট

দেশজুড়ে

আগস্ট ২৮, ২০২২ ৪:০৭ অপরাহ্ণ

মোক্তার হোসেন, ডুমুরিয়া (খুলনা)

খুলনার ডুমুরিয়ার খর্ণিয়া এলাকায় রোববার (২৮ আগস্ট) ভোর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বামুন্দিয়া গ্রামের লক্ষণ চন্দ্র বিশ্বাসের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা লক্ষণ চন্দ্র বিশ্বাসের বাড়ি থেকে ১০ ভরি সোনা ১০ হাজার টাকা ও ১টি মোটরসাইকেল লুট করে নিয়ে যায় বলে জানা গেছে।

ডাকাতির সময় লক্ষণ চন্দ্র বিশ্বাস, তাঁর স্ত্রী লিপি বিশ্বাস ও একটি ৫ বছর বয়সের বাচ্চা বাড়ির নিচতলায় একরুমে ছিলেন। ঘটনার বর্ণনা দিতে গিয়ে লক্ষণ ও তাঁর স্ত্রী শীর্ষ খবরকে বলেন, মাস্ক পরা চারজন ডাকাত আনুমানিক রোববার ভোর রাত সাড়ে ৩টার দিকে বাড়িতে প্রবেশ করে।

সে সময় ডাকতরা বাড়ির কোথায় কী আছে জানতে চায়। ডাকাতরা লোহার রড ও লাঠি দিয়ে লিপি বিশ্বাসের হাত ও কপালে আঘাত করে এবং সিন্দুকের চাবি জোর করে ছিনিয়ে নেয়। একপর্যায়ে বাড়ির সবকিছু তছনছ করে ডাকাতরা। ছিনিয়ে নেওয়া চাবি দিয়ে সিন্দুক খুলে, সিন্দুকে থাকা প্রায় ১০ ভরি সোনা, ১০ হাজার টাকা ও ১টি লাল রংঙ্গের হিরো হোন্ডা গ্লামার মোটরসাইকেল লুট করে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনার দিন সকাল ৭টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আংগারদহ নামক স্থানে ডাকাতি হওয়া মোটরসাইকেলটি পরিত্যক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে ভুক্তভোগির পরিবার মোটরসাইকেলটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ডাকাতির ঘটনায় ভুক্তভোগীর পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

খবর পেয়ে ডুমুরিয়া থানা-পুলিশ ঘটনাস্থলে আসেন। ঘটনার তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন স্থানীয় প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *