ডিভোর্সের পর কত টাকা পাবেন সানিয়া?

ডিভোর্সের পর কত টাকা পাবেন সানিয়া?

খেলা

জানুয়ারি ২২, ২০২৪ ১১:১৭ পূর্বাহ্ণ

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের দীর্ঘ ১৩ বছরে সম্পর্ক ভেঙে গেছে। ভারতীয় টেনিস তারকাকে ডিভোর্স দিয়ে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন তারকা ক্রিকেটার শোয়েব মালিক।

২০১০ সালে সানিয়া মির্জাকে বিয়ে করার সময় আয়েশা সিদ্দিকী নামে এক মেয়ে নিজেকে শোয়েব মালিকের স্ত্রী বলে দাবি করেন। আয়েশার বক্তব্য ছিল ২০০২ সালে শোয়েবের সঙ্গে তার বিয়ে হয়। প্রমাণ হিসেবে তিনি সেই বিয়ের ভিডিও ক্লিপও প্রকাশ্যে আনেন।

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে আয়েশা শোয়েবের থেকে শুধুমাত্র ডিভোর্স নিতে চেয়েছিলেন। পরে অবশ্য জানা যায় যে, শোয়েব তাকে ১৫ কোটি টাকা খোরপোশ দিয়েছিলেন। যদিও শোয়েব মালিক এ বিয়ের কথা অস্বীকার করেন।

কিন্তু সানিয়ার সঙ্গে বিয়ের কয়েক দিন আগেই ২০১০ সালের এপ্রিল মাসে তিনি প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকীর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স নিয়ে নেন। এখন যেহেতু শোয়েব মালিক ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে ডিভোর্স দিয়েছেন- তাহলে প্রশ্ন ওঠা স্বাভাবিক ডিভোর্সের পর সানিয়া মির্জা কত টাকা পাচ্ছেন।

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের সম্পদের পরিমাণ প্রায় ২৮ মিলিয়ন ডলার। অন্যদিকে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সম্পদের পরিমাণ ২৫ মিলিয়ন ডলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *