‘টয়লেট পরিষ্কার রাখা নিয়ে মহেশ কন্যার পাগলামি প্রশংসনীয়’

‘টয়লেট পরিষ্কার রাখা নিয়ে মহেশ কন্যার পাগলামি প্রশংসনীয়’

বিনোদন

আগস্ট ১৬, ২০২৩ ৯:৪২ পূর্বাহ্ণ

২০০৬ সালে রিয়েলিটি শো বিগ বসের যাত্রা শুরু হয়েছিল। টেলিভিশনের পাশাপাশি সম্প্রতি বিগ বস এসেছে ওটিটিতেও। দর্শকরা সেখানেও বিগ বসকে সমান ভালোবাসা দিয়েছে। প্রথম সিজন পেরিয়ে এবার বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনও শেষ।

প্রথম সিজনে সঞ্চালক ছিলেন করণ জোহর। তবে দ্বিতীয় দফায় সবার ফেভারিট সালমান খান বিগ বস ওটিটি সঞ্চালনার দায়িত্ব তুলে নেন।

রোববার বিগ বস ওটিটি ২-এর গ্র্যান্ড ফিনালেতে এলভিস ও অভিষেক ছাড়াও জায়গা করে নিয়েছিলেন পূজা ভাট, মণীশা রানি এবং বেবিকা ধ্রুব। সেরা পাঁচ থেকে শুরুতে বাদ পড়েন মহেশ ভাট কন্যা।

বিগ বস ওটিটি ২-এর সোনালি ট্রফি উঠেছে এলভিসের হাতে। পুরস্কার বাবদ পেয়েছেন ২৫ লাখ রুপি।

মহেশ কন্যার বাদ পড়ার আগে তার প্রশংসা করে সালমান জানান, টয়লেট পরিষ্কার রাখা নিয়ে পূজার যে পাগলামি তা সত্যি প্রশংসনীয়। এর আগে বিগ বসের ঘরে এত পরিষ্কার টয়লেট তিনি কখনো দেখেননি। পুরো মৌসুমেই পূজা বাথরুম পরিষ্কার রাখার কাজটি করে গেছেন। বিগ বসের ঘরে ঢুকে বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কারের কাজও করেছেন তিনি।

ভাইজান বলেন, ‘কোনো কাজ ছোট কিংবা বড় নয়। আমি বাথরুম পরিষ্কার করেছি, যখন আমি বোর্ডিং স্কুলে থাকতাম। আমি আমার নিজের কাজ করতে অভ্যস্ত ছিলাম ছোট থেকেই এমনকি জেলেও।’ ক্যারিয়ারে নিজের এ সাফল্যের জন্য মা ও বোনদের কৃতিত্ব দিয়েছেন তিনি।

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমানকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছিলেন রাজস্থানের যোধপুর আদালত। পরবর্তীতে হাইকোর্ট থেকে জামিন পান এই অভিনেতা। এখনো আদালতে বিচারাধীন সেই মামলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *