ঝিনাইগাতীর প্রিয় মুখ ফর্সা আর নেই

দেশজুড়ে স্লাইড

ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ

এস এইচ শাকিল

২৫ ফেব্রুয়ারি রবিবার বিকাশ প্রিপারেটরি স্কুল সাভার এর প্রধান শিক্ষক,খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য, খেলাঘর ঢাকা বিভাগীয় সমন্বয়ক ও খেলাঘর ঢাকা জেলার সভাপতি, শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার অন্তর্গত ঘাগড়া মন্ডল পাড়া নিবাসী,রাজনীতিবিদ মরহুম জিয়াউল হক মুক্তা এর ছোট ভাই ওবায়দুল হক ফর্সা ভোর ৪ঃ৩০ মিনিটে ঢাকার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি ছিলেন অত্যন্ত সৎ,নম্র, ভদ্র, আন্তরিক ও উদার মনের অধিকারী। তার মৃত্যুতে শেরপুর ৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম,শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল,  বাংলাদেশ ট্রেড এন্ড ট্যারিফ  কমিশনের সাবেক সদস্য ও সাবেক যুগ্ম সচিব শাহ মো. আবু রায়হান আলবেরুনী, ঢাকাস্থ শ্রীবরদী -ঝিনাইগাতী কল্যাণ সমিতির সভাপতি ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব (রিয়ার অ্যাডমিরাল) খোরশেদ আলম,পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও সাপ্তাহিক শীর্ষ খবর পত্রিকার সম্পাদক এডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), জাতীয় সংসদের বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির একান্ত সচিব ও ঢাকাস্থ শ্রীবরদী ঝিনাইগাতী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ড. আশরাফ আলী, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি  ও সাবেক উপজেলা  চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ  নাইম,অধ্যাপক ডাক্তার সাইফুল ইসলাম শ্রমিক নেতা রফিকুল ইসলাম, বিশিষ্ট ফুটবলার মজিবুর রহমানসহ আরও অনেকে গভীর শোক প্রকাশ করেছেন। তারা  তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

তার প্রথম জানাজা সাভারের ইমান্দিপুরে সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। এরপর দাফনের উদ্দেশ্যে শেরপুর নিয়ে যাওয়া হবে  এবং বাদ মাগরিব  নিজ বাড়িতে ২য় জানাজা ও দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *