ঝিনাইগাতীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল ঝিনাইগাতী (শেরপুর), 

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের ব্যক্তি উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের অসহায় হতদরিদ্র ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

১ ফেব্রুয়ারী বুধবার বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম’র কার্যালয় থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সম্প্রদায়ের কম্বল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এসআইএল ইন্টারন্যাশনাল বাংলাদেশ শেরপুর এরিয়া সুপারভাইজার রুয়েল চন্দ্র কোচ, গ্রাম কমিটির সাধারণ সম্পাদক ধিমান কোচ ও জিএনজি নেতা রাজিব কোচের নিকট এসব কম্বল হস্তান্তর করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ উমর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মজিবর রহমান,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, কাংশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ ধলু,নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আইয়ুব আলী ফর্সা,সাংগঠনিক সম্পাদক আহসান কবীর প্রমুখ।পরে কাংশা ইউনিয়ন পশ্চিম বাকাকুড়া মহিলা মার্কেট চত্বরে এসব কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *