জীবন বাজি রেখে ছেলেরা ১০ নম্বর অবস্থানের জন্য খেলছে’;ফজলুর রহমান বাবু

বিনোদন

নভেম্বর ১, ২০২৩ ১:০৪ অপরাহ্ণ

জীবন বাজি রেখে ছেলেরা ১০ নম্বর অবস্থানের জন্য খেলছে’;ফজলুর রহমান বাবু

পাকিস্তানের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা নিয়ে মাঠে নামে বাংলাদেশ। মাঠে নেমেই ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রেখেছে বাংলাদেশ। বিশ্বকাপে টানা হেরে চলা দুই দলের লড়াই নিয়ে তেমন উত্তাপ না থাকলেও ম্যাচটাকে দেখা হচ্ছিল দল দুটির ট্র্যাকে ফেরার ম্যাচ হিসেবে। একই সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা পেতেও এই ম্যাচে বাংলাদেশের জয়ের বিকল্প ছিল না। কিন্তু টস জিতে ব্যাটিংয়ে নেমে হতাশ করল টাইগাররা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ইডেন গার্ডেন্সে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ৪৫.১ ওভারে ২০৪ রানে অলআউট হয়ে গেছে বাংলাদেশ। শুরুটা এদিন ভালো হয়নি টাইগারদের। তবে মাঝে ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা জাগিয়েও খুব বেশি কিছু করতে পারেনি সাকিব আল হাসানের দল।

বাংলাদেশের টানা ব্যর্থতায় সামাজিক মাধ্যমে নানা সমালোচনা করছেন ভক্তরা। বিশেষ করে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান সেই সমালোচনাকে হাস্যরসে পরিণত করেছে।

কেননা ১০ দলের অংশগ্রহণে অনুষ্ঠেয় বিশ্বকাপে বর্তমানে তলানিতেই রয়েছে বাংলাদেশের অবস্থান। পয়েন্ট টেবিলে টাইগাররা রয়েছে ৯ নম্বরে। তাদের একধাপ নিচে অবস্থান করছে ইংল্যান্ড। আর পাকিস্তানের বিপক্ষে আরও একটি পরাজয় হয়তো দশ নম্বরে নিয়ে যেতে পারে বাংলাদেশ দলকে।

এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু।

পোস্টে তিনি লেখেন, ‘জীবন বাজী রেখে ছেলেগুলো ১০ নম্বর অবস্থান এর জন্য খেলছে। সবাই হাত তুলে দোয়া করবেন।

আর অভিনেতার এই পোস্টের কমেন্টবক্সেও ভক্তরা বিভিন্ন মন্তব্য করেছেন। যেখানে একজন অবাক হয়ে প্রশ্ন ছুঁড়েছেন, ‘ভাই আপনিও?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *