জাবির বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক নাজমুল হাসানের দায়িত্ব গ্রহণ

দেশজুড়ে

ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ

জাবি প্রতিনিধি,

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের নবনিযুক্ত প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. নাজমুল হাসান তালুকদার।

সোমবার (১৩ ফেব্রুয়ারী) বিকেল ৪ টায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের প্রাধ্যক্ষের অফিস কক্ষে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন।

এসময়, হলের বিদায়ী প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি নবনিযুক্ত প্রাধ্যক্ষের নিকট দায়িত্ব হস্তান্তর করেন এবং তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

নবনিযুক্ত প্রাধ্যক্ষ অধ্যাপক নাজমুল হাসান তালুকদার বলেন, “আমি এর আগেও হল প্রভোস্টের দায়িত্ব পালন করেছি। আমি মনে করি একটি হল যথাযথভাবে পরিচালনা করা এক জনের পক্ষে সম্ভব নয়। এর জন্য সবার সহযোগিতা প্রয়োজন। যেকোন বিষয়ে সব রকমের প্রয়োজনে আপনারা আমার কাছে আসবেন। আমি আন্তরিকভাবে ও সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করবো।”

এসময় তিনি সফলভাবে দায়িত্ব পালন করার জন্য হলের বিদায়ী প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফিকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে যেকোন প্রয়োজনে তার নিকট হতে পরামর্শ গ্রহণ করবেন বলে জানান।

পরে নবনিযুক্ত প্রাধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা ও বিদায়ী প্রাধ্যক্ষকে সম্মাননা জানান হলটির ছাত্রলীগের নেতাকর্মীরা ও হলের কর্মকর্তা-কর্মচারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *