জনগণের খোঁজ রাখেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘এমপি’ নুসরাত

জনগণের খোঁজ রাখেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘এমপি’ নুসরাত

বিনোদন

ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ

 

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয়ের বাইরেও তার আরও একটি পরিচয়, বসিরহাটের তৃণমূল সাংসদ তিনি। ফলে পর্দার বাইরেও মানুষের জন্য কাজ করতে হয় জনপ্রতিনিধি হিসেবে।

স্বাভাবিকভাবেই একজন জনপ্রতিনিধিকে অনেক কিছু বিবেচনা করেই জীবনযাপন করতে হয়। কারণ তার দিকে তাকিয়ে থাকে অসংখ্য মানুষ। নুসরাত যেন কখনোই সেসব নিয়ে খুব একটা মাথা ঘামান না। তিনি জীবনযাপন করেন তার মতো করেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সাহসী কিছু ছবি প্রকাশ করেছেন নুসরাত। যেখানে দেখা গেছে, নীল রঙের খোলামেলা পোশাকে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন অভিনেত্রী। ক্যামেরায় ধরা পড়েছে অভিনেত্রীর শরীরের ট্যাটুও।

সেসব দেখেই নেটিজেনদের মন্তব্য ধেয়ে এসেছে নুসরাতের দিকে। একের পর এক আক্রমণাত্মক মন্তব্য করেছেন তারা। বিশেষ করে বসিরহাটের অসংখ্য মানুষ তাদের সাংসদের কড়া সমালোচনায় মেতে ওঠেছেন।

নুসরাত বলেছেন, ‘নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে আমি নিয়মিত যোগাযোগ রেখেছি। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নিচ্ছে। পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটা নিয়ে রাজনীতি করা উচিত নয়। আর আমার কাজ আগুনে ঘি দেওয়া নয়। আমাদের সকলের কাজ আগুন নেভানোর চেষ্টা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *