‘জওয়ান’ মুক্তির দিনেই শাহরুখ খানকে নিয়ে কঙ্গনার মন্তব্য

‘জওয়ান’ মুক্তির দিনেই শাহরুখ খানকে নিয়ে কঙ্গনার মন্তব্য

বিনোদন

সেপ্টেম্বর ১০, ২০২৩ ১১:২৫ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত আর বিতর্ক একে অন্যের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানি’ বলা চলে তাকে। তার মুখে বলিউড তারকাদের প্রশংসা খুব কমই শোনা যায়। প্রশংসা তো দূরের কথা, বিশেষ করে ‘বলিউড খানদের’ প্রতি কতবার যে বিদ্বেষ উগরে দিয়েছেন তার হিসাব নেই। তবে সেই তিনিই এবার বলিউড বাদশা শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ। আর এর কারণ ‘জওয়ান’-এ শাহরুখের অভিনয়।

ভারতীয় ট্রেড অ্যানালিস্টদের মতে এ সিনেমা বক্স অফিসে এরই মধ্যে নতুন রেকর্ড গড়তে শুরু করে দিয়েছে। আর এবার অপ্রত্যাশিতভাবে এ সিনেমার ও কিং খানের ভূয়সী প্রশংসা করলেন কঙ্গনা রানাউয়াত।

‘জওয়ান’ মুক্তির দিনেই ইনস্টাগ্রামে শাহরুখকে ‘সিনেমার ঈশ্বর’ বললেন কঙ্গনা! শুধু তাই নয়, শাহরুখের পরিশ্রমকে শ্রদ্ধা করে তার প্রতি মাথানত করেছেন এই অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, ‘৯০ দশকের রোম্যান্টিক লাভার বয় দিয়ে শুরু করে এক দশকের বেশি সময়ের সংগ্রাম। ৪০-৫০ বছর বয়সে এসেও দর্শকের হৃদয়ে। প্রায় ৬০-এ পৌঁছেও ভারতীয় সুপার হিরো হিসেবে যে পুনরায় উত্থান, সেটা বাস্তব জীবনেও কম নায়োকচিত নয়। যে শিল্পীদের ক্যারিয়ার দীর্ঘ হয়, তাদের নিজেদের নতুন করে প্রতিষ্ঠা করার প্রয়োজন আছে শাহরুখের মতো করে। কেবল জড়িয়ে ধরা বা ডিম্পলের জন্য নয়, সত্যি সত্যি কিছু জিনিসের জন্যই ভারতের সিনেমার ঈশ্বর হলেন শাহরুখ খান। আপনার পরিশ্রম, অধ্যবসায়সহ সবকিছুর কাছে আমি মাথানত করলাম কিং খান।’

যদিও কিছুদিন আগেই পরিচালক করন জোহর ও শাহরুখ খানকে একযোগে মুভি মাফিয়া বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা। প্রিয়াঙ্কা চোপড়ার হলিডউ পাড়ি দেওয়ার প্রসঙ্গে টেনে তিনি বলেছিলেন, ‘করন এবং শাহরুখের বন্ধুত্বের কথা সবসমই তুলে ধরা হয়। কিন্তু এদের সঙ্গে মিলে মুভি মাফিয়ারা দুর্বল বহিরাগতদের কোণঠাসা করে দেয় এবং প্রিয়াঙ্কাকে ক্রমাগত হয়রানি করা হচ্ছিল। আর এ কারণেই ভারত ছাড়তে বাধ্য হন তিনি।’

তবে ‘জওয়ান’ মুক্তি পেতেই নিজের সেই মন্তব্য থেকে সরে এসে শাহরুখের প্রতি মুগ্ধতার কথা জানালেন এই অভিনেত্রী। বলিউড বাদশাহর অনুরাগীরাও কঙ্গনার এমন মন্তব্য বেশ ভালোভাবে গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *