‘ঘাড় ধাক্কা’র বিষয়ে যা বললেন বুবলী

‘ঘাড় ধাক্কা’র বিষয়ে যা বললেন বুবলী

বিনোদন স্পেশাল

মে ১৬, ২০২৩ ১০:২১ পূর্বাহ্ণ

অভিযোগ পাল্টা অভিযোগে কথার লড়াই যেন থামছেই না। গতকাল শাকিব খান জানিয়েছিলেন, বুবলীকে একবার তার বাসা থেকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল।

সোমবার (১৫ মে) বিষয়টি নিয়ে মুখ খোলেন শবনম বুবলী। জানান, এ ধরনের ব্যবহারের প্রশ্নই ওঠে না।

শাকিবের বাসায় জোর করে ঢোকার বিষয়ে সংবাদমাধ্যমের এক প্রশ্নের জবাবে বুবলী বলেন, সবার আগে আমার কাছে ব্যক্তিত্ব, তারপর অন্য কিছু। আমার নিজেরও তো আত্মসম্মানবোধ আছে, জোর করে কেন যাব? আমি কখনো জোর করে তার বাসায় যাইনি, আমি ওই ধরনের মানুষই নই। শেহজাদকে নিয়ে আমি তার ইচ্ছাতেই ওই বাসায় যেতাম। আর শেহজাদকে কখনো একা ন্যানিকে দিয়ে পাঠাইনি। ওখানে সব সময় আমিই নিয়ে যাই, ন্যানি সঙ্গে থাকে।

‘ঘাড় ধাক্কা’র মতো ঘটনার বিষয়েও কথা বলেন বুবলী। তার কথায়, উনি বললেন, তার বাসায় নাকি কী সিনক্রিয়েট করে আমাকে বের করে দিয়েছে। আমার সঙ্গে কে নাকি খারাপ ব্যবহারও করেছে? এটার তো প্রশ্নই ওঠে না, চাইলে আপনারা তার ওখানে সিসি ক্যামেরা চেক করেন। তিনি তো দূরের কথা, তার সামনে কেউ আমার সঙ্গে বাজে সিনক্রিয়েট করার সাহস নেই। ওরকম হলে তিনি নিজেই তাদের বকা দিতেন।

এর আগে গতকাল রোববার (১৪ মে) সাক্ষাৎকারে শাকিব বলেন, তার (বুবলী) সঙ্গে সম্পর্কের পর এক দিনের জন্যও সে আমাদের বাসায় থাকেনি। আমার বাসার কারো সঙ্গে তার কথাও হয়নি। আগে পরিচয়ও ছিল না। সে জোর করে আমার বাসায় এসে সিনক্রিয়েট করার চেষ্টা করে। একবার তাকে ঘাড় ধরে বের করে দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শবনম বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। গত বছরের ৩০ সেপ্টেম্বর দুজনের ফেসবুক আইডি থেকে সন্তানের নামসহ ছবি প্রকাশ করেন। জানান, তাদের ছেলের নাম ‘শেহজাদ খান বীর’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *